বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনে আদুরে শুভেচ্ছা কার্তিকের, ফাঁস করলেন সম্পর্কের রসায়ন
মায়ের সঙ্গে কার্তিক আরিয়ান
মায়ের সঙ্গে কার্তিক আরিয়ান

মায়ের জন্মদিনে আদুরে শুভেচ্ছা কার্তিকের, ফাঁস করলেন সম্পর্কের রসায়ন

  • জন্মদিনে মায়ের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেতা। জানালেন মা'ই তাঁর 'পৃথিবী'। 

মা’কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আদুরে ছবি পোস্ট করলেন অভিনেতা কার্তিক আরিয়ান। মা-ই তাঁর ‘পৃথিবী’ বলে সম্মোধন করেছেন ‘লাভ আজ কাল’ তারকা। 

ছবিতে দেখা যাচ্ছে কার্তিক নাচের ভঙ্গিতে তাঁর মায়ের হাত ধরে ঘোরানোর চেষ্টা করছেন। কালো পোশাকের সঙ্গে কালো জ্যাকেটে দেখা গেছে কার্তিককে। অভিনেতার মা-কে ছবিতে সাদা-নীল রঙের ডিজাইনার সালোয়ারে দেখা যায়। ছেলের হাত ধরে খোশ মেজাজে দেখা গেছে তাঁকে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আমার পৃথিবী, সবাই শুভ জন্মদিন জানাও’। ছবিতে বলিউডের একাধিক ব্যক্তিত্বকে কমেন্ট করতে দেখা যায়। অভিনেতা গজরাজ রাও, ভূবন বাম সহ অনেককে কমেন্ট করতে দেখা যায়।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মায়ের সম্পর্কে বলতে গিয়ে কার্তিক জানিয়েছেন, অভিনেতার মা তাঁর সবচেয়ে কাছের বন্ধু। তাঁর জীবনে সবথেকে শক্তিশালী মানুষ হিসেবে তিনি তাঁর মা কে চেনেন বলে জানান। মা সম্পর্কে অভিনেতা আরো বলেন, তিনি ভীষণ সহায়ক এবং স্বাধীনচেতা হিসেবে মা-কে ছোটবেলা থেকে এখন পর্যন্ত দেখে এসেছেন এভাবে। মায়ের সংগ্রাম ছোটবেলা থেকে দেখে এসেছে সে। সেটাই তাঁর মা’কে আরো শক্তিশালী করে তোলে বলে জানান। সব কিছুর ওপর ইতিবাচক মনোভাব রাখা তিনি তাঁর মায়ের কাছ থেকে শিখেছেন। নিজেকে মায়ের প্রতিফলন বলে মনে করেন অভিনেতা। 

অভিনেতা আরও বলেন, তাঁর সম্পর্কে তাঁর মা সব কিছু জানেন। শুধুমাত্র কেরিয়ার নয়, ব্যক্তিগত জীবন সম্পর্কেও সব কিছু জানেন। বন্ধু থেকে গার্লফ্রেন্ড এবং যাঁদেরকে ডেট করতেন তিনি, সেই সম্পর্কেও। তাঁর মা সোশ্যাল মিডিয়ায় আছে। এমনকি তাঁদের সবাইকে প্রোফাইলে অ্যাড করে তাঁদের সঙ্গে চ্যাটিংও করেন তাঁর মা।

সম্প্রতি অভিনেতার ৩০ তম জন্মদিনে জানান, কার্তিক আরিয়ানের নতুন ছবি আসছে ‘ধমাকা’। ‘লুকাছুপি’র পর এই ছবিতে দেখা যাবে কার্তিকতে। ‘ধমাকা’র শ্যুটিং মাত্র দশদিনে শেষ করেছেন কার্তিক। আর তার জন্য নির্ধারিত বেতনের তিনগুণ বেশি বেতন নিয়েছেন অভিনেতা। চলতি বছরই মুক্তি পাবে এই ছবি। রাম মাধবানি পরিচালিত ‘ধমাকা’তে কার্তিক আরিয়ানকে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। অভিনেতার বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। 

বন্ধ করুন