বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বেশি শিক্ষিত বোন'কে এয়ারপোর্টে দাঁড়িয়ে ট্রোল করলেন কার্তিক আরিয়ান! রইল ভিডিয়ো
কার্তিকের কারনামা
কার্তিকের কারনামা

'বেশি শিক্ষিত বোন'কে এয়ারপোর্টে দাঁড়িয়ে ট্রোল করলেন কার্তিক আরিয়ান! রইল ভিডিয়ো

  • ১২ মার্চের টিকিট কেটে ১২ ফেব্রুয়ারি এয়ারপোর্টে হাজির কার্তিকের বোন। হেসে খুন অভিনেতা, দেখুন কার্তিকের ‘কিট্টু’র তারিখ বিভ্রাটের কাণ্ড। 

খুনসুটি আর দু্ষ্টুমিতে ভরপুর হয় ভাই-বোনের সম্পর্ক। সেলিব্রিটি বলে খুব বেশি আলাদা নয় কার্তিক আরিয়ান ও তার বোন কৃতীকার সম্পর্কের ইকুয়েশনও। কৃতিকাকে কিট্টু বলেই ডাকেন কার্তিক। হামেশাই দাদা-বোনের খুনসুটির নানান ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরেন কার্তিক।  অভিনেতার সাম্প্রতিকতম ইনস্টা পোস্টে ফের বোনকে একহাত নিলেন অভিনেতা, কারণ ‘অধিক শিক্ষিত বোন’ ভুল দিনে ফ্লাইট বুক করেছে। শুধু তাই নয়, সে কথা উপলব্ধি না করে এয়ারপোর্টেও সপরিবারে হাজির হয়ে গেছে। 

ভিডিয়োটি শেয়ার করে কার্তিক লেখেন, ‘তারিখ কিট্টুর কাছে শুধু একটা সংখ্যা, বেশি শিক্ষিত বোন আমার, আগেই চেন ইন করছে'। 

ভিডিয়োতে দেখা গেল, বোনকে এয়ারপোর্টে ছাড়তে এসেছেন কার্তিক ও তাঁর মা। এয়ারপোর্টের গেটে পৌঁছেই বোনের মুখের প্রতিক্রিয়া পালটে যায়, এবং ব্যাগপত্তর নিয়ে ফিরে আসতে দেখা যায় কৃতিকাকে। যা দেখে প্রথমে কার্তিক ও তাঁর মা বলে উঠেন, ‘হলটা কী’? জবাবে সে জানায়, ‘আরে আমার টিকিটটা ১২ই মার্চের!' এরপর কাঁদোকাঁদো গলায় দাদার কাছে আবদার, 'তবে আমাকে যেতেই হবে, তাড়াতাড়ি রাতের ফ্লাইট বুক করে দে’।  পরে জানা যায়, ১২ ফেব্রুয়ারি নয়, পরিবর্তে ১২ মার্চের টিকিট কেটে বসে আছেন কৃতিকা। এক মাস আগেই এয়ারপোর্টে হাজির হয়েছেন তিনি। 

বোনের এই কাণ্ড দেখে একদিকে যেমন হাসি চেপে রাখতে পারেননি কার্তিক, তেমনই তাঁকে ট্রোল করতেও ছাড়লেন না। ভিডিয়োতে কৃতিকার দেখা মিলল হলুদ রঙের টপ, ডেনিম আর মাস্কে, পিঠে লাল রঙের ব্যাগ, আর হাতে ধরে রয়েছেন স্যানিটাইজারের বোতল। অন্যদিকে ধূসর রঙা পুলওভারে, মুখে মাস্ক আর মাথায় টুপি লাগিয়ে কিছুটা পরিচয় গোপন করে এয়ারপোর্টে হাজির কার্তিক আরিয়ান। 

পেশায় ডাক্তার কার্তিকের বোন। কৃতিকার সাফল্যে সবসময়ই গর্বিত হন অভিনেতা। 

বক্স অফিসে কার্তিকের শেষ রিলিজ ছিল ‘লাভ আজ কাল’, আপতত অভিনেতার ঝুলিতে রয়েছে ‘দোস্তানা ২’, ‘ভুলভুলাইয়া ২’, ‘ধামাকা’-র মতো প্রোজেক্ট। 

বন্ধ করুন