বাংলা নিউজ > বায়োস্কোপ > Hera Phera 3: ভাঙছে রাজু-শ্যাম-বাবুরাওয়ের জুটি? হেরা ফেরি ৩ নেই অক্ষয়? তাহলে কে আসছে?

Hera Phera 3: ভাঙছে রাজু-শ্যাম-বাবুরাওয়ের জুটি? হেরা ফেরি ৩ নেই অক্ষয়? তাহলে কে আসছে?

হেরা ফেরি ৩ নেই অক্ষয়?

Hera Pheri 3: হেরা ফেরি ৩ ছবিতে দেখা যাবে না অক্ষয় কুমারকে। তাঁর জায়গায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। কার্তিকের ছবি ভুলভুলাইয়া ২ বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছে।

হেরা ফেরি ৩ ছবি থেকে সরে গেলেন প্যাডম্যান' অক্ষয় কুমার। তাঁকে দেখা যাবে না এই জনপ্রিয় ছবিটির সিক্যুয়েলে। স্ক্রিপ্ট স্পষ্ট নয় বলেই ছবি থেকে সরে দাঁড়ালেন আক্কি। সেই জায়গায় দেখা যেতে চলেছে কার্তিক আরিয়ানকে। এই খবর অভিনেতা পরেশ রাওয়াল নিজে দিয়েছেন। তিনি টুইটারে একটি টুইট করে এই খবর জানিয়েছেন। অন্যদিকে অক্ষয় কুমারকে ওয়েলকাম এবং আওয়ারা পাগল দিওয়ানা ছবির সিক্যুয়েলে দেখা যাবে বলেই শোনা যাচ্ছে।

পরেশ রাওয়ালকে মেনসন করে এক ভক্ত টুইটারে জিজ্ঞেস করেন যে 'এটা কি সত্যি কার্তিক আরিয়ানকে হেরা ফেরি ৩ ছবিতে দেখা যাবে?' তখন অভিনেতা জানান, 'হ্যাঁ এটা সত্যি।' তাতে একজন লিখেছেন, 'অক্ষয় না থাকলে হেরা ফেরির মানে নেই।' আরেকজন তাতে লেখেন যে, 'এটা তো বিশ্বকাপে হেরে যাওয়ার থেকেও খারাপ খবর।'

এই টুইটে আরও এক ভক্ত লেখেন, 'হেরা ফেরি ৩ ছবিতে তিনজনকেই চাই। অক্ষয় কুমারকে ছাড়া কেউ হেরা ফেরি ৩ ভাবতেই পারে না।' অর্থাৎ সুনীল শেঠি, পরেশ রাওয়াল এবং অক্ষয় কুমার।

এই খবর প্রকাশ্যে আসার পর কমল আর খান টুইট করেন, এবং তিনি জানান, 'যেহেতু পরেশ রাওয়াল স্যার খবরটা প্রকাশ্যে এনেই দিলেন, তাই আমি পুরো তথ্যটা জানাচ্ছি। হেরা ফেরি ৩ ছবিতে কার্তিক আরিয়ান সই করেছেন। পরেশ রাওয়াল এবং সুনীল শেঠি তাঁদের নিজেদের চরিত্রে অভিনয় করবেন। ছবির প্রযোজক হিসেবে থাকছেন ফিরোজ নাদিয়াওয়ালা। তিনি অনীশ বাজমিকে বলেছেন এই ছবির পরিচালনা করতে। এখন অনীশ ভাই কোন ছবি বেছে নেন সেটাই দেখার, বিবি৩ নাকি এইচপি৩।' তিনি এখানে বলতে চান ভুলভুলাইয়া ৩ এবং হেরা ফেরি ৩ ছবির কথা। এতে এক ব্যক্তি মন্তব্য করেন যে 'তাহলে কার্তিক এবার অক্ষয়ের সমস্ত ছবি নিয়ে নিচ্ছেন?'

হেরা ফেরি একটি আদ্যোপান্ত মজার ছবি, হা প্রিয়দর্শন পরিচালনা করেছিলেন এবং প্রযোজনা করেছিলেন এ জি নাদিয়াওয়ালা। সেই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালকে দেখা গিয়েছিল মূল চরিত্রে। এবং ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল।

অন্যদিকে ভুলভুলাইয়া ২ ছবির দারুন সাফল্যের পর কার্তিক আরিয়ানকে দেখা যেতে চলছে ফ্রেডি ছবিতে যা ২ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। তাঁর সঙ্গে কৃতি শ্যানন, শেহজাদাকে দেখা যাবে। অন্যদিকে তাঁর এবং কিয়ারা আডবাণীর সত্যপ্রেম কী কথা ছবির কাজ চলছে। আশিকি ৩ ছবিতেও তাঁকে দেখা যেতে চলেছে।

বন্ধ করুন