বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: অটোতে রেড কার্পেটে যেতেন কার্তিক, টাকা জমিয়ে কেনেন থার্ড-হ্যান্ড গাড়ি
পুরনো দিনের কথা মনে করলেন কার্তিক।

Kartik Aaryan: অটোতে রেড কার্পেটে যেতেন কার্তিক, টাকা জমিয়ে কেনেন থার্ড-হ্যান্ড গাড়ি

  • তখন বলিউডে নবাগত। নিজস্ব গাড়ি ছিল না। কেনার সামর্থ্যই বা কোথায়! ইন্ডাস্ট্রির ঝাঁ-চকচকে ইভেন্টে পৌঁছতে অটোই ছিল ভরসা।

কার্তিক আরিয়ান। বলিউডের প্রথম সারির অভিনেতা। খরা কাটিয়েছেন ইন্ডাস্ট্রির। বিশ্ব জুড়ে ২৩০ কোটির ব্যবসা করেছে তাঁর 'ভুল ভুলাইয়া ২'। ছবির সাফল্যে উৎফুল্ল প্রযোজক একটি গাড়ি উপহার দিয়েছেন তাঁকে। যার দাম প্রায় পাঁচ কোটি ছুঁইছুঁই। কিন্তু জানেন কি, এ হেন অভিনেতার কাছে গাড়ি ছিল নিছক বিলাসিতা? তা কেনার কথা ভাবতেও পারতেন না তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দিনগুলির কথাই তুলে এনেছেন কার্তিক। তখন বলিউডে নবাগত। নিজস্ব গাড়ি ছিল না। কেনার সামর্থ্যই বা কোথায়! ইন্ডাস্ট্রির ঝাঁ-চকচকে ইভেন্টে পৌঁছতে অটোই ছিল ভরসা। আবার কখনও জায়গা মিলত পরিচিতদের গাড়িতে। বেশ কয়েকটি ছবি করার পর একটি গাড়ি কেনেন অভিনেতা।

কার্তিক বলেন, 'আমি একটি থার্ড-হ্যান্ড গাড়ি কিনেছিলাম। ৬০ হাজার-৬৫ হাজার দাম ছিল গাড়িটার। দরজা খুলতে চাইত না। আমার সংগ্রামের গল্প বলছি না। বিষয়টা মজার তাই বলছি। কোনও চালক ছিল না। আমি নিজেই গাড়ি চালাতাম। রেড কার্পেট ইভেন্টগুলিতে যাওয়ার জন্য গাড়িটি কিনেছিলাম। তার আগে আমাকে অটোতে যেতে হত। অনেক সময় কারও গাড়ি বা বাইকে লিফ্ট নিতাম।'

পুরনো গাড়িতে ছিল নানা সমস্যা। ভুগতে হত কার্তিককে। কিন্তু তাতেই যেন অভ্যস্ত হয়ে গিয়েছিলেন অভিনেতা। মানিয়ে নিয়েছিলেন হাসিমুখে।

সময় গড়িয়েছে। বদলেছে সেই ছবি। এখন একাধিক নামী ব্র্যান্ডের গাড়ির মালিক কার্তিক। তবু পুরনো দিনের স্মৃতি উজ্জ্বল তাঁর মনে।

বন্ধ করুন