বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘প্লেনের ফার্স্ট ক্লাসে চাপেন না কেন’, ভক্তের প্রশ্নে কার্তিকের জবাব শুনে হাসবেন
প্লেনের ইকোনমি ক্লাসে চেপেছেন কার্তিক। 
প্লেনের ইকোনমি ক্লাসে চেপেছেন কার্তিক। 

‘প্লেনের ফার্স্ট ক্লাসে চাপেন না কেন’, ভক্তের প্রশ্নে কার্তিকের জবাব শুনে হাসবেন

  • ‘ভুল ভুলাইয়া ২’-র প্রচারে দেশের এক শহর থেকে অন্য শহরে ছুটছেন কার্তিক আরিয়ান। ইকোনমি ক্লাসে অভিনেতাকে চাপতে দেখেই প্রশ্ন অনুরাগীর। 

সরাসরি এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে দেখা গেল কার্তিক আরিয়ানকে। যে জানতে চেয়েছিল কেন প্লেনের ফার্স্ট ক্লাসে চাপেন না তিনি! আপাতত ‘ভুল ভুলাইয়া ২’-র প্রোমোশনে বড়ই ব্যস্ত তিনি। দেশের সব শহরে ছুটছেন। সাথে দর্শকদের সাথে ফোটো তোলা, আড্ডা দেওয়া তো আছেই।

ইনস্টায় একটা ভিডিয়ো পোস্ট করেছেন কার্তিক। আর তাতেই দেখা গেল বিমানের ইকোনমি ক্লাসে উঠেছেন তিনি চণ্ডীগড় যাওয়ার জন্য। পাশে বসা সহযাত্রী মহিলার সাথে কখনও কথা বলছেন, কখনও আবার ঝালিয়ে নিচ্ছেন গোটা দিনের শিডিউল। বিমানবন্দরে হাঁটছেন কোনও নিরাপত্তারক্ষী ছাড়াই।

তারপর চণ্ডীগড়ে গিয়ে সিনেমার টাইটেল ট্র্যাক প্রথমবার সবাইকে শোনানোর মুহূর্তগুলিও আছে সেখানে। যেখানে কার্তিককে প্রশ্ন করতে দেখা যাচ্ছে, ‘গান হিট হবে না সুপা হিট, না ব্লববাস্টার?’ আরও পড়ুন: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট কিয়ারার, কার্তিকের পিছনে লুকিয়ে জামা নিয়ে টানাটানি

কার্তিকের এই পোস্টে এক ভক্ত জানতে চেয়েছেন কেন বিমানের ফার্স্ট ক্লাসে চড়েন না কার্তিক। আর তাতে অভিনেতার জবাব, ‘টিকিটের অনেক দাম ছিল’। আর এই জবাবই মন কেড়ে নিয়েছে নেটপাড়ার। নিমেষে তাঁকে মাটির মানুষ ঘোষণা করে দিয়েছেন ভক্তরা।

‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পাচ্ছে মে মাসেই। প্রথমবার জুটিতে আসতে চলেছেন কার্তিক আর কিয়ারা। রয়েছেন টাবুও। পরিচালনায় অনিস বাজমি। অক্ষয় কুমার ও বিদ্যা বালনের সুপার হিট ছবি ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল নিয়ে প্রত্যাশা আছে দর্শকদের। এখবন দেখার তা কতটা মেটে!

 

বন্ধ করুন