কার্তিক আরিয়ান ও কৃতিকা (ছবি-ইনস্টাগ্রাম)
কার্তিক আরিয়ান ও কৃতিকা (ছবি-ইনস্টাগ্রাম)

বোনের হাতে চড় খেলেন কার্তিক! জানুন কোন ঘটনার প্রতিশোধ নিল কৃতিকা আরিয়ান

  • বোনের হাতের রান্না পছন্দ না হওয়ায় তাঁর বিনুনি ধরে টেনেছিলেন কার্তিক। ফেলে দিয়েছিলেন ব্যাকলনি থেকে, এবার অভিনেতাকে সপাটে চড় মেরে বদলা নিল কার্তিকের বোন কৃতিকা আরিয়ান।

দুদিন আগেই অভিনেতা কার্তিক আরিয়ানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিল বোন কৃতিকা। লকডাউনে বাড়িতে থেকেও নাকি দাদা সময় কাটাচ্ছেন না তাঁর সঙ্গে। ভুল বুঝতে পেরে, বোনের সঙ্গে একের পর এক মজাদার টিকটক ভিডিয়ো বানিয়েই চলেছেন প্যায়ার কা পঞ্চনামা খ্যাত এই তারকা। কোয়ারেন্টাইন লাইফটা কেমন কাটছে কার্তিকের? সেই হদিশ দিয়েছে অভিনেতার লেটেস্ট ইনস্টা পোস্ট। যেখানে কার্তিকের দাবি ‘ঘুম থেকে উঠো, স্নান করো, মার খাও, ঘুমিয়ে যাও’। সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। যেই টিকটক ভিডিয়োয় বোন কর্তিকার হাতে সজোড়ে চড় খেতে দেখা গেল কার্তিককে!



নেটদুনিয়ায় ভাইরাল এই ভিডিয়ো। ২৪ ঘন্টাও পার করার আগেই প্রায় ২৮ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। রবিবারই বোনের সঙ্গে আরও একটি মজাদার ভিডিয়ো তৈরি করেছিলেন কার্তিক।যেখানে বোনের হাতের চাপাটি পছন্দ হয়নি দাদার। তাই বোনের বিনুনি ধরে এমন ঘোরালেন কার্তিক, যে গোটা বাড়ির চক্কর খেয়ে ব্যাকলনি থেকে নীচেই পড়ে গেল সে! বোনকে ধরতে না পারলেও ভিডিয়োর শেষে বেলনটিকে পড়ে যাওয়া থেকে বাঁচাতে সক্ষম হন কার্তিক। নতুন ভিডিয়োয় যে কার্তিককে মেরে যে এই ঘটনার প্রতিশোধ নিলেন কৃতিকা তা স্পষ্টই বলাই যায়।

View this post on Instagram

No Compromise on Quality😇 #KokiToki

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



এই দাদা-বোনোর জুটিকে আরও একটি টিক-টক ভিডিয়োয় হৃত্বিক রোশন এবং প্রীতি জিন্টার সেজে কই মিল গায়া ছবির একটি দৃশ্যও মজাদার ভঙ্গিতে ফুটিয়ে তুলতে দেখা গেছে।

View this post on Instagram

Greek God vibes @hrithikroshan 🤩 #KokiToki

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on


গত সপ্তাহেই কার্তিকা দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন লকডাউনের সময় দেশবাসীকে সচেতন করা এবং করোনা নিয়ে ভ্রান্ত ধারণা দূর করতে তাঁর দাদা যে উদ্যোগ নিয়েছেন তাঁর জন্য গর্বিত তিনি। নিজেকে কার্তিকের কোয়ারেন্টাইন স্পেশ্যাল শো ‘কোকি পুছেগা’র বড়ভক্ত বলে দাবি করেও কর্তিকা অভিযোগ জানিয়েছিলেন ‘এই সবকিছুর চক্করে দাদা আমাকে একটুও সময় দিচ্ছে না’। বোনের সেই আক্ষেপ যে সুদে আসলে মিটিয়ে দিচ্ছেন কার্তিক তা ভালোই বলে দিচ্ছে এইসব মজাদার ভিডিয়ো।



বন্ধ করুন