বিতর্কিত টিকটক ভিডিয়ো পোস্ট করে বিপাকে পড়লেন অভিনেতা কার্তিক আরিয়ান।
বিতর্কিত টিকটক ভিডিয়ো পোস্ট করে বিপাকে পড়লেন অভিনেতা কার্তিক আরিয়ান।

কার্তিক আরিয়ানের TikTok ভিডিয়োয় তোলপাড় বলিউড, উঠল নারী নিগ্রহের অভিযোগ

সোনা মহাপাত্রের দাবি, লকডাউনে ঘরবন্দি ঘরোয়া অত্যাচারের শিকার মহিলাদের মুখে সরাসরি থাপ্পড় কষাতে এই ভিডিয়ো তৈরি করেছেন কার্তিক।

বোন কৃতিকার সঙ্গে নিজের বিতর্কিত টিকটক ভিডিয়ো পোস্ট করে বিপাকে পড়লেন অভিনেতা কার্তিক আরিয়ান।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, তাঁর পছন্দ মতো খাবার না বানানোয় কৃতিকাকে বারান্দা থেকে ছুড়ে ফেলে দিচ্ছেন কার্তিক। ভিডিয়ো নিয়ে এরপর তুমুল সমালোচনা শুরু হলে বাধ্য হয়ে নিজের অ্যাকাউন্ট থেকে তা মুছে ফেলেন অভিনেতা।

কার্তিকের ভিডিয়ো সম্পর্কে তাঁর মতামত জানিয়ে টুইটারে দীর্ঘ পোস্ট করেন সংগীতশিল্পী সোনা মহাপাত্র। তাঁর অভিযোগ, কার্তিকের কেরিয়ার নারীবিদ্বেষী সিনেমা নির্ভর। রুটি ভালো সেঁকতে না পারার জন্য বোনকে বারান্দা থেকে ছুড়ে ফেলে দেওয়ার ভিডিয়ো মোটেই মজার নয়, তবে এই চেষ্টা হাস্যকর বলে জানিয়েছেন সোনা।


আরও পড়ুন: বোনের হাতে চড় খেলেন কার্তিক! জানুন কোন ঘটনার প্রতিশোধ নিল কৃতিকা আরিয়ান


তাঁর দাবি, লকডাউনে ঘরবন্দি ঘরোয়া অত্যাচারের শিকার মহিলাদের মুখে সরাসরি থাপ্পড় কষাতে এই ভিডিয়ো তৈরি করেছেন কার্তিক।

তা ছাড়া অন্য একজনের টুইট রি-টুইট করেন সোনা, যাতে লেখা হয়েছে, ‘ভাই নারীবিদ্বেষী ছবিতে অভিনয় করা এক জিনিস, কিন্তু ইনি তো দেখছি সে সব ছবির স্ক্রিপট ও পরিচালনাতেও এখন নেমে পড়েছেন। সেই প্রচেষ্টা আবার লকডাউন ভিডিয়োতে প্রচারও করছেন। ভারতে লকডাউনে নিগ্রহকারীদের সঙ্গে একই বাড়িতে বন্দি মহিলাদের উপরে ঘরোয়া অত্যাচারের সীমা আকাশ ছুঁয়েছে। হে দেশবাসী, এর বিরুদ্ধে প্রতিবাদ জানান। ইনি তো আবার কয়েক কোটি ভক্তকে অনুপ্রাণিত করেন।’




আরও পড়ুন: একের পর এক ফ্লপ ছবি..কবে অবসর নিচ্ছেন শাহরুখ খান? জানুন বাদশার জবাব

কার্তিকের ভিডিয়োকে ‘বোকা বোকা’ বলেছেন নির্দেশক ওনির। তিনি টুইট করেছেন, ‘দয়া করে কেউ এই বোকাটাকে বোঝান যে, ঘরোয়া অত্যাচারের বিরুদ্ধে ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যরা প্রতিবাদ জানিয়েছেন এবং এই ভিডিয়ো আদৌ মজাদার নয়। অবশ্য এ সব কাকেই বা বলছি!’

বন্ধ করুন