বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: পর্দায় 'বিরাট' হতে চান কার্তিক
বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান কার্তিক।
বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান কার্তিক।

Kartik Aaryan: পর্দায় 'বিরাট' হতে চান কার্তিক

  • বিরাট কোহলির বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করার ইচ্ছেপ্রকাশ করলেন কার্তিক আরিয়ান।

ইতিমধ্যেই প্রায় কিংবদন্তির পর্যায় পৌঁছে গেছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। এইমুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার কোহলি। এবার বিরাটের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করার ইচ্ছেপ্রকাশ করলেন কার্তিক আরিয়ান।

প্রসঙ্গত, বলিউড এবং স্পোর্টস বায়োপিকের সম্পর্কটা বেশ পুরোনো। 'ভাগ মিলখা ভাগ' থেকে 'এম এস ধোনি'র মতো একাধিক ছবিতে দেশের কিংবদন্তি সব তারকা-খেলোয়াড়ের জীবনগাথা উঠে এসেছে বড়পর্দায়। ইতিমধ্যেই ‘৮৩’ ছবিতে কপিল দেবের ভুমিকায় পর্দায় হাজির হ্যেছেন রণবীর সিং। মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় মহিলা ক্রিকেট তারকা মিতালি রাজ এবং ঝুলন গোস্বামীর বায়োপিক।ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজকে 'সাবাস মিঠু' ছবির সৌজন্যে পর্দায় তুলে আনছেন তাপসী পান্নু। অন্যদিকে, ‘চাকদহ এক্সপ্রেস’ছবির মাধ্যমে ঝুলন হিসেবে পর্দায় দর্শকদের সামনে হাজির হবেন অনুষ্কা শর্মা। সবকিছু ঠিকঠাক থাকলে আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের কাজও।

ফেরা যাক কার্তিক আরিয়ানের প্রসঙ্গে। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া কার্তিক অভিনীত 'ধামাকা' দারুণভাবে প্রশংসিত হয়েছে দর্শক ও ছবি সমালোচকদের মধ্যে। চলতি বছর মুক্তির অপেক্ষায় দিন গুনছে কার্তিক অভিনীত 'ভুল ভুলাইয়া ২', 'ফ্রেডি'র মতো একাধিক ছবি। শ্যুটিং চলছে 'শাহজাদা'র। তবে এবার যে স্পোর্টসধর্মী ছবিতে অভিনয় করতে চান এই জনপ্রিয় অভিনেতা, তা তাঁর এই কথা থেকেই স্পষ্ট।

সম্প্রতি, এক জাতীয় স্তরের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিককে জিজ্ঞেস করা হয় সুযোগ পেলে কোন ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করতে চাইবেন তিনি। একমুহূর্ত না ভেবে প্রশ্নের জবাবে কার্তিক জানিয়েছেন বিরাট কোহলির নাম, 'সত্যি কথা বলতে কী সুযোগ পেলে বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে খুব ভালো লাগবে আমার।' প্রসঙ্গত উল্লেখ্য, একটি পণ্যের বিজ্ঞাপনী প্রচারে ক্রিকেটার রূপে সম্প্রতি পর্দায় দেখা গেছে কার্তিককে।

বন্ধ করুন