বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Karan: করণ জোহরের ‘দোস্তানা ২’ থেকে কেন বাদ গেলেন? কার্তিকের জবাব, ‘সবাই বাড়িয়ে বলে’
করণ জোহরের সঙ্গে ঝামেলা প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন কার্তিক। 

Kartik-Karan: করণ জোহরের ‘দোস্তানা ২’ থেকে কেন বাদ গেলেন? কার্তিকের জবাব, ‘সবাই বাড়িয়ে বলে’

‘দোস্তানা ২’-র ঘোষণা করা হয়েছিল ২০১৯ সালে। তবে ২০২১ সালে ধর্মা প্রোডাকশন হঠাৎই জানিয়ে দেয় তারা বদলাচ্ছে কাস্ট। কার্তিকের বাদ পড়ার পিছনে হাত আছে করণ জোহরের বলেও শোনা যায়। 

কার্তিক আরিয়ান আর করণ জোহরের মধ্যে ঝামেলার কথা মনে আছে তো? সেই যেই কারণে ‘দোস্তানা ২’ থেকে সরে যেতে হয়েছিল অভিনেতাকে। ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল কার্তিক আর জাহ্নবীর। তবে হঠাৎ জানা যায়, কার্তিকের ‘অপেশাদার’ মনোভাবের কারণে নাকি তাঁকে বাদ দিয়ে দিয়েছেন করণ নিজের সিনেমা থেকে। 

ধর্মা প্রোডাকশনের তরফে ‘দোস্তানা ২’-র ঘোষণা করা হয়েছিল ২০১৯ সালে। তবে ছবির কাজ আটকে যায় করোনার কারণে। একদিকে যখন ছঠবির শ্যুট শুরু করার কথা ভাবছে প্রযোজনা সংস্থা, তখনই আসে করণ জোহর আর কার্তিক আরিয়ানের ঝামেলার খবর। 

Indian Express-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেন কার্তিক। যখন তাঁকে প্রশ্ন করা হয় ইন্ডাস্ট্রি ব্যাকগ্রাউন্ড থেকে না আসার কারণে কি তাঁর কাজ পেতে সমস্যা হচ্ছে, অভিনেতা জানান, ‘আমি আমার কাজটা মন দিয়েছি। এটুকুই আমি বলতে পারি। আমার পরপর ছবির লাইন দেখলেও আপনি সেটা বুঝবেন।’ টিনসেল টাউনে নাকি কিছু মানুষ তাঁর বিরুদ্ধে জোট পাকাচ্ছেন? কার্তিকের জবাব, ‘আসলে কি হয় আমরা মাঝে মাঝে ছোট বিষয়কে বাড়িয়ে ফেলি। এর থেকে বেশি কিছু বলার নেই এতে। কারণ কারও হাতেই এত সময় নেই। সবাই কাজ করতে চায়, ভালো কাজ করছে। বাদবাকি সবই গুজব।’ আরও পড়ুন: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট কিয়ারার, কার্তিকের পিছনে লুকিয়ে জামা নিয়ে টানাটানি

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, ‘‘আমরা ‘দোস্তানা ২’-এর রিকাস্টিং করব। খুব শীঘ্রই আমরা নতুন কাস্টিং ঘোষণা করব, আপনারা অপেক্ষা করুন’’। সঙ্গে সেই বিবৃতিতে উল্লেখ ছিল, পেশাগত কারণে এই বিষয় নিয়ে আর কথা বলতে চায় না ধর্মা প্রোডাকশন।

করণ-ঘনিষ্ঠ এক সূত্র থেকে সম্প্রতি জানা গিয়েছে, ২০১৯ সালে যখন ‘দোস্তানা ২’-র সঙ্গে চুক্তিবদ্ধ হন কার্তিক, তখন তাঁর বাজার দর ছিল ২-৩ কোটি। বর্তমানে ছবি পিছু ১০ কোটি নিতে শুরু করেছেন অভিনেতা। সেই দাবি জানিয়েছিলেন করণ জোহরকেও। তার জেরেই লেগে যায় ঝামেলা। 

 

বন্ধ করুন