বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঁচালি হবে তবে তা 'সত্যনারায়ণ'-এর নামে নয়, ঘোষণা কার্তিক আরিয়ানের
বদলে যাচ্ছে কার্তিকের আসন্ন ছবির নাম। ছবি সৌজন্যে - ফেসবুক
বদলে যাচ্ছে কার্তিকের আসন্ন ছবির নাম। ছবি সৌজন্যে - ফেসবুক

পাঁচালি হবে তবে তা 'সত্যনারায়ণ'-এর নামে নয়, ঘোষণা কার্তিক আরিয়ানের

  • ছেঁটে ফেলা হলো 'সত্যনারায়ণ কী কথা' ছবির নাম। নাম পরিবর্তনের ঘোষণা করলেন ছবির পরিচালক সমীর বিদ্বানস। সেই পোস্টটি নিজের ইনস্টাগ্রাম  শেয়ার করেছেন কার্তিক।

কয়েকদিন আগেই সাজিদ নাদিওয়াদওয়ালার প্রযোজনায় নতুন একটি ছবিতে মুখ্যচরিত্রে নাম ঘোষণা করা হয়েছে কার্তিক আরিয়ানের। ছবির নাম রাখা হয়েছিল 'সত্যনারায়ণ কী কথা।'ইন্সটাগ্রামের দেওয়ালে নিজেই এই ছবির ছোট্ট টিজার আপলোড করে এই খবরের ঘোষণা করেছেন 'প্যায়ার কে পঞ্চনামা'-র নায়ক।সঙ্গে জানিয়েছিলেন এই ছবির গল্প তাঁর হৃদয়কে ছুঁয়ে গেছে।

তবে ছবির নাম ঘোষণার প্রিয় শুরু হয় বিতর্ক। ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে বলে হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। শেষপর্যন্ত ছবির নাম বদলের সিদ্ধান্ত নিয়েছেন ছবির পরিচালক সমীর বিদ্বানস এবং ছবি নির্মাতা সংস্থা। সেই মর্মে একটি বিবৃতিও দিয়েছেন তিনি। টুইট করে তিনি জানিয়েছেন যে যেকোনও ছবির নাম ঠিক করা হয় ছবির গল্প অ নুযায়ী এবং প্রধানত কিভাবের ছবিটি তৈরি হচ্ছে সেই আঙ্গিকেই। তাই আমরা আমাদের ছবির নাম পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছি। আমরা চাই না এই ছবির নাম কারওর ধর্মীয় ভাবাবেগে আঘাত করুক।' টুইট শেষে পরিচালক আরও জানিয়েছেন তাঁর এই সিদ্ধান্তে পুরোপুরি সহমত পোষণ করা হয়েছে তাঁর টিম এবং প্রযোজকের তরফেও। তবে ছবির নতুন নাম কী হবে তা এখনও ঘোষণা করা হয়নি। কার্তিকও সমীর বিদ্বানস-এর করা এই পোস্টটি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন।

 

জানা গেছে, বেশ বড় বাজেটে তৈরি হতে চলা এই ছবি আসলে বলবে এক চিরন্তন ভালোবাসার গল্প। প্রযোজনা সংস্থার দাবি এই ছবির নিটোল প্রেমের ছবিতে পুরোপুরি নতুন এক অবতারে হাজির হতে চলেছেন কার্তিক। তারকা-অভিনেতা নিজেও জানিয়েছেন সাজিদের এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। এই 'মিউজিক্যাল লাভ সাগা'-র শুটিং শুরু করতে যে তাঁর আর তর সইছে না সেকথাও সোজাসুজি জানিয়েছেন কার্তিক।

বন্ধ করুন