বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Kartik: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট কিয়ারার, কার্তিকের পিছনে লুকিয়ে জামা নিয়ে টানাটানি
কিয়ারার সামনে এসে দাঁড়ালেন কার্তিক যাতে তিনি নিজের পোশাক ঠিক করতে পারেন। 
কিয়ারার সামনে এসে দাঁড়ালেন কার্তিক যাতে তিনি নিজের পোশাক ঠিক করতে পারেন। 

Kiara-Kartik: ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট কিয়ারার, কার্তিকের পিছনে লুকিয়ে জামা নিয়ে টানাটানি

  • ‘ভুল ভুলাইয়া ২’-র প্রচারে ব্যস্ত কার্তিক আর কিয়ারা। তবে সেসবের মাঝে প্রায় রোজই যেন পোশাক বিভ্রাটে পরতে হচ্ছে নায়িকাকে। 

‘ভুল ভুলাইয়া ২’ দিয়েই প্রথমবার জুটি বাঁধলেন কিয়ারা আডবানি আর কার্তিক আরিয়ান। তবে ছবির প্রচারে একাধিকবার নিজেদের নাম খবরের হেডলাইনে নিয়ে এসেছেন তাঁরা। এর পিছনের অন্যতম কারণ অবশ্যই কার্তিক-কিয়ারার সম্পর্কের রসায়ন। অন্তত, সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর দু'জনের এই এত্ত ভালো বন্ধুত্ব যেন মোটেও ভালো লাগছে না দর্শকদের একাংশের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটুকরো ভিডিয়ো ভাইরাল হয়েছে। একটি লালা মিনি ড্রেস পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন কিয়ারা। পাশেই কার্তিক। তবে প্রশ্ন-উত্তর পর্বের পর ছবির জন্য উঠে দাঁড়িয়ে যখন পোজ দিতে যাবেন, তখনই বিপত্তি। কিয়ারা বুঝতে পারেন তাঁর পোশাকে কিছু সমস্যা আছে। পাশে বসে থাকা কার্তিককে ফিসফিসিয়ে কিছু বলেন। ওমনি বাধ্য ছেলের মতো সামনে এসে নিজের নায়িকাকে গার্ড করে দাঁড়ান ‘লুকা ছুপি’ নায়ক। তারপর পরিষ্কার বোঝা যায় পোশাক ঠিক করে নিলেনে কিয়ারা।

এই ভিডিয়ো সামনে আসতেই কার্তিকের প্রশংসায় নেটপাড়া। ‘সত্যিকারের পুরুষ’ বলে সম্বোধন করেছে কেউ কেউ। আরেকজন লিখেছেন, ‘এই জন্য ছেলেটাকে আমি এত ভালোবাসি’। তবে কিয়ারাকে নিয়ে ট্রোল হল এত ছোট পোশাক পরার কারণে।

২০০৭ সালের হিট ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল কার্তিক-কিয়ারার জুটির সিনেমাটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার সামনে এসেছে। ২০ মে মুক্তি পাচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’। যদিও অনেকেরই ধারণা, ভয় আর হাসির যে পারফেক্ট কম্বো ছিল প্রথম ছবিখানায়, তা এখানে নেই! বদলে হাসি-ঠাট্টাই বেশি।

 

বন্ধ করুন