বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শেহজাদা’য় আর্থিক সহায়তা করেছেন কার্তিক! মুখ খুললনে প্রযোজক ভূষণ কুমার
কার্তিক আরিয়ানের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রসঙ্গ উঠতেই মুখ খুললেন প্রযোজক ভূষণ কুমার।

‘শেহজাদা’য় আর্থিক সহায়তা করেছেন কার্তিক! মুখ খুললনে প্রযোজক ভূষণ কুমার

  • ‘ছবি অনুযায়ী অভিনেতাদের পরিশ্রমিক নেওয়া উচিত’, অকপট প্রযোজক ভূষণ কুমার। কার্তিক আরিয়ানের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রসঙ্গ উঠতেই, এবার মুখ খুললেন প্রযোজক..

বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে কার্তিক আরিয়ান অভিনীত ছবি ‘ভুলভুলাইয়া ২’। এই ছবির সাফল্যের পর খবর চাউর হয়েছিল, কার্তিক আরিয়ান তাঁর পারিশ্রমিক প্রচুর পরিমাণে বাড়িয়েছেন। যদিও কার্তিক নিজেই এসব খবর ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। বর্তমানে ছবি প্রযোজন ভূষণ কুমার সেলিব্রিটিদের তাঁদের পারিশ্রমিক বৃদ্ধি এবং সিনেমার উপর এর প্রভাব সম্পর্কে তাঁর চিন্তাভাবনা প্রকাশ করেছেন।

কার্তিক আরিয়ানের পরিশ্রমিক বৃদ্ধির খবরে প্রতিক্রিয়া জানিয়ে ভূষণ কুমার অভিনেতার প্রশংসা করেছেন এবং বলেছেন, কার্তিক কঠিন সময়ে তাঁকে আর্থিকভাবে সমর্থন করেছে। এক সাক্ষাৎকারে কার্তিক আরিয়ানের উদার মনোভাবের অনেক প্রশংসা করেছেন প্রযোজক। 

‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের পর, কার্তিক পারিশ্রমিক বৃদ্ধির গুজবে জড়িয়ে পড়েছিল। জানা গিয়েছিল, তিনি ফিল্ম প্রতি ৩৫ থেকে ৪০ কোটি টাকা দাবি করছিলেন। এরপরেই, অভিনেতা সমস্ত জল্পনা উড়িয়ে সেগুলি ‘ভিত্তিহীন’ বলেছেন।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ভূষণ কুমার বলেছেন, সফলতা নির্ধারণ করা যায় না। কঠিন সময়ে কার্তিক আরিয়ানের সমর্থনের প্রশংসাও করেন। তিনি বলেন- ‘প্রত্যেক ছবি ১০০ কোটি আয় করতে হবে এমন নয়। আমাদের ছবি ‘পাতি পাতনি অউর ওহ’ মাত্র ৯২ কোটি আয় করেছিল এবং এটি সুপারহিট ছিল।'

অভিনেতাদের পারিশ্রমিক বৃদ্ধির বিষয় সম্পর্কে কথা বলতে গিয়ে, ভূষণ একই সাক্ষাৎকারে বলেন, ছবির প্রযোজকরা প্রায়শই তাঁদের বাজেট কমিয়ে দেন। কারণ অভিনেতারা মোটা অঙ্কের পরিশ্রমিক দাবি করেন তাই। উদাহরণের জন্য ‘ভুল ভুলাইয়া ২’-এর উল্লেখ করে তিনি বলেন, 'অভিনেতাদের উচিত ছবি অনুযায়ী তাঁদের পারিশ্রমিক রাখা। দিনের শেষে, অভিনেতাদের সমর্থন করা উচিত। কার্তিক বরাবরই এমন। আমাদের পরবর্তী ছবি-শেহজাদার জন্য, আমাদের কিছু সমস্যা ছিল। কিন্তু কার্তিক আমাদের পাশে দাঁড়িয়ে বলেছে, ‘আমি আপনাদের জন্য আছি। আমরা একসঙ্গে এর সমাধান করব। ও আমাদের আর্থিকভাবেও সহযোগিতা করেছে।’

‘শেহজাদা’ ছবিতে কার্তিক আরিয়ানের পাশাপাশি অভিনয় করছেন কৃতি শ্যানন। রোহিত ধাওয়ান পরিচালিত, এটি টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট, হারিকা এবং হাসিন ক্রিয়েশনস এবং ব্র্যাট ফিল্মসের ব্যানারে ভূষণ কুমার, আমান গিল, আল্লু অরবিন্দ প্রযোজিত। যদিও এর আগে খবর চাউর হয়েছিল, কার্তিক তাঁর আসন্ন ছবি ‘শেহজাদা’ থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন। 'শেহজাদা' একটি তেলুগু ছবির অফিসিয়াল রিমেক।

 

বন্ধ করুন