বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: 'ভেঙে গেল'! চোট পেলেন ‘শেহজাদা’র সেটে, ব্য়থায় বরফ ডলতে ডলতে ছবি দিলেন কার্তিক

Kartik Aaryan: 'ভেঙে গেল'! চোট পেলেন ‘শেহজাদা’র সেটে, ব্য়থায় বরফ ডলতে ডলতে ছবি দিলেন কার্তিক

হাঁটু ভাঙল কার্তিকের!

Kartik Aaryan: ২০২৩-এর শুরুটা মোটেই ভালো নয় কার্তিকের কাছে। ‘শেহজাদা’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। গানের শ্যুটিংয় করতে গিয়ে হাঁটুর বেহাল দশা কার্তিকের। ইনস্টাগ্রামের পাতায় ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, 'হাঁটু ভেঙে গেল আমার।’ আইস বাকেটে পা চুবিয়ে বসে অভিনেতা।

গত বছরের বক্স অফিসের নিরিখে অন্যতম সফল ছবি কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। এরপরই দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা বেড়েছে কার্তিকের। নতুন বছরে অভিনেতার হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। আগামীতে ‘শেহজাদা’ ছবিতে দেখা যাবে এই বলি তারকা অভিনেতাকে।

যদিও ২০২৩-এর শুরুটা মোটেই ভালো নয় কার্তিকের কাছে। ‘শেহজাদা’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। গানের শ্যুটিংয় করতে গিয়ে হাঁটুর বেহাল দশা কার্তিকের। ইনস্টাগ্রামের পাতায় ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, 'হাঁটু ভেঙে গেল আমার।’ ছবিতে দেখা গিয়েছে গামলার মধ্যে ঠান্ডা বরফগলা জলে পা ডুবিয়ে বসে রয়েছেন অভিনেতা। চোখে-মুখে অস্বস্তির ছাপ। হাতে বরফের চাই। যদিও পায়ের চোট গুরুতর কিনা জানাননি অভিনেতা।

অভিনেতাকে শেষবার ওটিটি ফিল্ম ‘ফ্রেডি’-তে দেখা গিয়েছে। আগামী ১২ জানুয়ারি মুক্তি পাবে ‘শেহজাদা’র ট্রেলার। এই ছবিটি আদতে তেলেগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ ছবির হিন্দি রিমেক। তেলুগু ছবিটতে মুখ্য ভূমিকায় আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল। ছিলেন পূজা হেগড়েও। হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক ও কৃতি শ্যানন। আরও পড়ুন: হার্ট ট্রান্সপ্লান্টের জন্য দিল্লির তরুণীকে ১৫ লাখ টাকা আর্থিক সহায়তা অক্ষয়ের, কৃতজ্ঞতা প্রকাশ পরিবারের

এই নিয়ে দ্বিতীয়বার কৃতি এবং কার্তিক জুটি বাঁধলেন কোনও ছবির জন্য। এর আগে তাঁদের ‘লুকাছুপি’ ছবিতে একত্রে দেখা গিয়েছিল। ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘শেহজাদা’র। ডেবিড ধাওয়ানের বড় ছেলে রোহিত ধাওয়ান পরিচালিত, এটি টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট, হারিকা এবং হাসিন ক্রিয়েশনস এবং ব্র্যাট ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে।

সূত্র বলছে, ‘শেহজাদা’ থেকে পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কার্তিক। তখনই বাকি প্রযোজকেরা তাঁকে প্রযোজকের আসনে বসানোর প্রস্তাব দেন। এবং সেই প্রস্তাবে রাজিও হয়েছেন অভিনেতা। এই ছবির হাত ধরেই এ বারে কেরিয়ারের নতুন দিশা পাচ্ছেন কার্তিক। আগামী দিনে তাঁকে ‘সত্যপ্রেম কী কথা’, ‘আশিকি ৩’ ছবিতে দেখা যাবে। ‘সত্যপ্রেম কী কথা ছবিতে’ কিয়ারা আডবানির সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন