বাড়ি > বায়োস্কোপ > ক্রুটিপূর্ণ পুরুষ V/S ক্রুটিপূর্ণ নারী- আয়ুষ্মান-কার্তিকের ছবির এই পার্থক্য!
১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে কার্তিকের লাভ আজ কাল (আইএএনএস)
১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে কার্তিকের লাভ আজ কাল (আইএএনএস)

ক্রুটিপূর্ণ পুরুষ V/S ক্রুটিপূর্ণ নারী- আয়ুষ্মান-কার্তিকের ছবির এই পার্থক্য!

  • কার্তিকের কথায়,'একটা জিনিস আমাদের ছবিকে আলাদা করে। আয়ুষ্মান ওর ছবিতে ক্রুটিপূর্ণ পুরুষের কথা বলে, আর আমি বলি ক্রুটিপূর্ণ মহিলাদের কথা'।

আয়ুষ্মান খুরানার সঙ্গে তুলনা টানা নিয়ে চিন্তিত নন কার্তিক আরিয়ান। লাভ আজ কালের প্রচারে ব্যস্ত অভিনেতা জানালেন ধারা দুজনেই দু ধরণের ছবিতে অভিনয় করেন। রেডিও সিটিকে দেওয়া সাক্ষাত্কারে কার্তিক জানান, 'একটা জিনিস আমাদের ছবিকে আলাদা করে। আয়ুষ্মান ওর ছবিতে ক্রুটিপূর্ণ পুরুষের কথা বলে, আর আমি বলি ক্রুটিপূর্ণ মহিলাদের কথা'। কার্তিকের এই রসিকতা যদিও ভালোভাবে উপভোগ করেন নি কো-স্টার সারা। তাতে দেখে বেশ কনফিউসড মনে হচ্ছিল!

কার্তিক সারাকে বোঝান তিনি প্যায়ার কা পঞ্চনামা, সোনু কে টিট্টু কি সুইটির মতো ছবিতে অভিনয় করেছেন। যখন সারা পাল্টা প্রশ্ন করেন লাভ আজ কালের জোই’র মধ্যে কী ডিফেক্ট রয়েছে? কার্তিক ছবির গানের লাইন উল্লেখ করে বলেন, ‘হ্যাঁ মেয় গলত’।

View this post on Instagram

Jo Tum Na ho ❤️

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



তথাকথিত ‘মহিলা-বিদ্বেষী’ ছবির অংশ থাকার জন্য এর আগে সমালোচনার মুখে পড়েছেন কার্তিক। প্যায়ার কা পঞ্চনামার দুটো ভাগেই নারীদের অত্যাচারী এবং লোভী হিসাবে তুলে ধরা হয়েছে অন্যদিকে সোনু কে টিট্টু কী সুইটিতে নসুরত ভারুচার চরিত্রটি ফুটিয়ে তোলা হয়েছিল স্বার্থপর এবং ধান্দাবাজ হিসাবে।

বক্স অফিসে কার্তিকের শেষ রিলিজ ছিল পতি পত্নী অউর ওহ। সেই ছবির ট্রেলারেও বিবাহ পরবর্তী ধর্ষন নিয়ে কার্তিকের এক ডায়লগ বিতর্ক উস্কে দিয়েছিল। যদিও পরবর্তীতে ছবির ট্রেলার থেকে সরিয়ে দেওয়া হয় সেই লাইন। কার্তিক সেই সময় জানিয়েছিলেন, 'কারুর ভাবনায় আঘাত দেওয়ার কোনও ইচ্ছা নেই, তাই দায়িত্ব নিয়ে আমরা এই লাইনটা দ্রুত সরিয়ে দিয়েছি। আমরা বুঝেছি যে ধর্ষণ শব্দটা ব্যবহার করা উচিত হয়নি'।

পরিচালক ইমতিয়াজ আলির লাভ আজ কালের সুবাদে প্রথমবার রূপোলি পর্দায় জুটি বেঁধেছেন কার্তিক-সারা। তাঁদের ব্যক্তিগত লাভ-লাইফ নিয়েও বলিউডের কম চর্চা হয়নি। যদিও দুজনেরই দাবি তাঁরা ভীষণভাবে সিঙ্গল। ইমতিয়াজ আলির পরিচালনায় লাভ আজ কালের প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০০৯-এ। লিড রোলে ছিলেন সইফ-দীপিকা। এবার সেই ছবির দ্বিতীয় ভাগে সইফ কন্যা সারা!

১১ বছরে ইমতিয়াজের চোখে কতটা বদলালো প্রেমের সংজ্ঞা সেই গল্পই ধরা পড়বে স্ক্রিনে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে দুই জেনারেশনের লাভের গল্প।


বন্ধ করুন