বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর অফিসারের চরিত্রে কার্তিক আরিয়ান
এবার 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর অফিসারের চরিত্রে কার্তিক আরিয়ান . ছবি সৌজন্যে - ট্যুইটার
এবার 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর অফিসারের চরিত্রে কার্তিক আরিয়ান . ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর অফিসারের চরিত্রে কার্তিক আরিয়ান

  • পরিচালক হনসল মেহতার পরবর্তী ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ান-কে। সেই ছবিতে একজন 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর বিমান চালকের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি।

সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিতর্কিত কারণেই চর্চায় উঠে এসেছে কার্তিক আরিয়ানের নাম। কখনও করণ জোহরের সঙ্গে তাঁর ব্যক্তিগত মনোমালিন্য কখনও না 'ধর্ম প্রোডাকশন' সংস্থার ' দোস্তানা ২' থেকে তাঁকে ছেঁটে ফেলার বিজ্ঞপ্তি। তবে এরপরেও দুটি নতুন প্রজেক্ট নিয়ে খবরে উঠে এসেছিলেন এই অভিনেতা। চলতি মাসে বলিউডে নিজের ১০ বছর পূর্ণ করলেন এই জনপ্রিয় বলি-তারকা। সদ্য জানা গেছে, প্রখ্যাত পরিচালক হনসল মেহতার পরবর্তী ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে কার্তিককে। সেই ছবিতে একজন 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর বিমান চালকের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি। ছবির প্রযোজনার দায়িত্বে থাকবেন টিনসেল টাউনের বিখ্যাত ছবি নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা। সূত্রের খবর, পরিচালকের নিজস্ব ঘরানার ছোঁয়া থাকার পাশাপাশি বাণিজ্যিক ছবিই হতে চলেছে এই 'প্রজেক্ট'. জাতীয়তাবাদ ও দেশপ্রেমের বার্তাও নাকি রয়েছে ছবির চিত্রনাট্যে। জোর গুঞ্জন, সত্য ঘটনাকে কেন্দ্র করেই নাকি লেখা হয়েছে ছবির মূল গল্প ও চিত্রনাট্য। 'ইন্ডিয়ান এয়ার ফোর্স'-এর একটি উদ্ধারকারী টিমের প্রধান বিমানচালক হিসেবেই দেখা যাবে কার্তিককে।

প্রসঙ্গত, গতবছরই গুঞ্জন সাক্সেনার বায়োপিকে একজন মহিলা এয়ার ফোর্সের পাইলটের ভূমিকায় দেখা দিয়েছেন জাহ্নবী কাপুর। 'তেজস' ছবিতেও মহিলা বিমানচালক অফিসারের চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত।

বন্ধ করুন