বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ছবি 'সত্যনারায়ণ কী কথা'-র নাম ঘোষণা, হাঁফ ছেড়ে বাঁচলেন কার্তিক!
নতুন ছবির ঘোষণা করলেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নতুন ছবির ঘোষণা করলেন কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নতুন ছবি 'সত্যনারায়ণ কী কথা'-র নাম ঘোষণা, হাঁফ ছেড়ে বাঁচলেন কার্তিক!

  • শেষপর্যন্ত স্বস্তির নিঃশ্বাস ফেললেন কার্তিক আরিয়ান।বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থার ছবি থেকে বাদ পড়ার পর এবার সাজিদ নাদিওয়াদওয়ালার প্রযোজনায় 'সত্যনারায়ণ কী কথা' ছবিতে নায়কের ভূমিকার ফের দেখা যাবে তাঁকে।

অবশেষে হাঁফ ছেড়ে বাঁচলেন কার্তিক আরিয়ান। গত কয়েক মাস একের পর এক বলিউডের বড় ব্যানারের একাধিক ছবি থেকে বাদ পড়ে গেছেন কার্তিক। টিনসেল টাউনে ফিসফাস উঠেছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের মতো অবসাদগ্রস্থ হয়ে পড়বেন না তো এই অভিনেতাও? করণ জোহরের 'দোস্তানা টু'- থেকে আগেই বাদ পড়েছিলেন কার্তিক আরিয়ান। এরপর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর আসন্ন ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ দেওয়া হয় তাঁকে। তবে সদ্য  বলিউডের বিখ্যাত প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালার প্রযোজনায় নতুন একটি ছবিতে মুখ্যচরিত্রে নাম ঘোষণা করা হয়েছে এই অভিনেতার। ছবির নাম 'সত্যনারায়ণ কী কথা।'

ইন্সটাগ্রামের দেওয়ালে নিজেই এই ছবির ছোট্ট টিজার আপলোড করে এই খবরের ঘোষণা করেছেন 'প্যায়ার কে পঞ্চনামা'-র নায়ক। সঙ্গে জানিয়েছেন এই ছবির গল্প তাঁর হৃদয়কে ছুঁয়ে গেছে। এ প্রসঙ্গে মজা করে অভিনেতার সংযোজন, ' এই ছবির টাইম আমিই সম্ভবত একমাত্র সদস্য যার ঝুলিতে জাতীয় পুরস্কার নেই!' ঘোষণা করা হয়েছে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার তরফেও। স্বাভাবিকভাবেই এ খবর শোনার পর কার্তিকের সঙ্গে হাঁফ ছেড়ে বেঁচেছেন তাঁর অনুরাগীরাও। আসলে ঝামেলার সূত্রপাত গত এপ্রিলে করণ জোহরের 'দোস্তানা ২' ছবিকে ঘিরে শুরু হয়েছিল। শোনা গেছিল কার্তিকের অপেশাদারিত্ব এবং 'ক্রিয়েটিভ ডিফারেন্স'-এর জন্যই নাকি ছবির দশ দিনের শুটিং করার পর বেঁকে বসেছিলেন কার্তিক। বিবাদ চরমে উঠলে সোজা তাঁকে ছবি থেকেই ছেঁটে ফেলেন করণ।টিনসেল টাউনের একাংশের মতে হয়তো করণের কার্তিকে বাদ দেওয়ার পর থেকেই অন্যান্যদের ওপর প্রভাব পড়েছে।

যাই হোক, ফেরা যাক 'সত্যনারায়ণ কী কথা' প্রসঙ্গে। জানা গেছে বেশ বড় বাজেটে তৈরি হতে চলা এই ছবি আসলে বলবে এক চিরন্তন ভালোবাসার গল্প। পরিচালনার দায়িত্বে রয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস। প্রযোজনা সংস্থার দাবি এই ছবির নিটোল প্রেমের ছবিতে পুরোপুরি নতুন এক অবতারে হাজির হতে চলেছেন কার্তিক। তারকা-অভিনেতা নিজেও জানিয়েছেন সাজিদের এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। এই 'মিউজিক্যাল লাভ সাগা'-র শুটিং শুরু করতে যে তাঁর আর তর সইছে না সেকথাও সোজাসুজি জানিয়েছেন কার্তিক।

 

বন্ধ করুন