বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ৪.৫ কোটির গাড়ি থাকতেও অটোতে চেপে বসলেন কার্তিক! মুগ্ধ নেটপাড়া
অটোয় কার্তিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অটোয় কার্তিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Viral Video: ৪.৫ কোটির গাড়ি থাকতেও অটোতে চেপে বসলেন কার্তিক! মুগ্ধ নেটপাড়া

  • স্টারসুলভ দেমাক নেই তাঁর, এমন কথা হামেশাই বলে থাকেন কার্তিক ভক্তরা। ফের একবার সেকথা প্রমাণ করে দিলেন কার্তিক আরিয়ান।

স্টারসুলভ দেমাক নেই তাঁর, এমন কথা হামেশাই বলে থাকেন কার্তিক ভক্তরা। ফের একবার সেকথা প্রমাণ করে দিলেন কার্তিক আরিয়ান। বিরাট দামি কোনও গাড়ি নয়, আর পাঁচজন সাধারণ মানুষের মতো অটো দাঁড় করিয়ে স্রেফ তাতে উঠে পড়লেন এই জনপ্রিয় বলি-তারকা। সম্প্রতি, সেই মুহূর্তের ভিডিয়ো ইনস্টাগ্রামে এক জনপ্রিয় পাপারাৎজি অ্যাকাউন্ট ভাইরাল ভায়ানি থেকে শেয়ার করা হয়েছে। আর তা করামাত্রই মুহূর্তেই নেটপাড়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে একা নয়, আরও দু'জন যাত্রীর সঙ্গেই মাঝ রাস্তা থেকে সেই অটোতে উঠে পড়ছেন 'লাভ আজ কাল' এর নায়ক। প্রিয় তারকাকে দেখামাত্রই ভিড় জমে যায় রাস্তায়। কার্তিকের সঙ্গে ছবি তোলার জন্য আবদার করতেও দেখা যায় তাঁর ফ্যানদের। ভিড় জমে যায়। তবে তাঁদের নিরাশ করেননি কার্তিক। আবদার মেটালেন ভক্তদের। পোজ ছিলেন ছবির জন্য। সেসব মিটতেই দ্রুত অটোতে উঠে ভক্তদের অভিবাদন জানিয়ে বিদায় নিলেন 'ধামাকা'র নায়ক। কার্তিকের এহেন কীর্তির প্রশংসার বন্যা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, কিছুদিন আহে দিল্লিতে রোহিত ধাওয়ানের ছবি 'শেহ্জাদা'র শ্যুটিং সারছিলেন কার্তিক। সেখানে থাকাকালীনই এই কাণ্ড ঘটিয়েছিলেন বলি-নায়ক।

কার্তিকের এই কীর্তি যে বেশ মনে ধরেছে নেটিজেনদের তা ওই পোস্টের কমেন্ট থেকেই স্পষ্ট। কেউ বলেছেন স্টারসুলভ দেমাক নেই তাঁর আবার কেউ বা বলছেন ' এত বড় তারকা হওয়া সত্বেও বড়লোকি চাল নেই একটুও।' কারও কারও মত, 'কার্তিকের এই নম্রতা, ছাপোষা ব্যাপারখানায় প্রতিবার হৃদয় জিতে নেয়।' নজর এড়ায়নি এক কার্তিক-ভক্তের মজার কমেন্টও, 'ওঁর কাছে ৪.৫ কোটি টাকার একটা ল্যাম্বারগিনি আছে তাও অটো চড়ছে? তাজ্জব ব্যাপার!'

এই প্রথম নয়। এর আগেও তথাকথিত স্টারসুলভ আচরণের বেড়াজাল টপকে রাস্তাঘাটে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই আচরণ করেছেন। বিগ বসের ঘরে ‘ধামাকা’র প্রচারে পৌঁছেছিলেন কার্তিক। আর ফেরার পথে খিদে পেয়ে যায় অভিনেতার। না, দামী কোনও রেস্তোরাঁয় নয়, ৪.৫ কোটির ল্যাম্বারগিনি রাস্তায় দাঁড় করিয়ে ফুটের দোকান থেকে চাইনিজ কিনে খেয়েছিলেন কার্তিক।

ল্যাম্বারগিনি রাস্তায় দাঁড় করিয়ে ফুটের দোকান থেকে চাইনিজ কিনে খাচ্ছেন কার্তিক।
ল্যাম্বারগিনি রাস্তায় দাঁড় করিয়ে ফুটের দোকান থেকে চাইনিজ কিনে খাচ্ছেন কার্তিক।

 গাড়ির বনেটের উপর খবর কাগজ পেতে খোশমেজাজে নিজের খাবার এনজয় করতে দেখা গিয়েছিল কার্তিককে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়েছিল প্রশংসার বন্যা।

বন্ধ করুন