বাংলা নিউজ > বায়োস্কোপ > নেভির জাহাজে বন্দুক হাতে কার্তিক আরিয়ান, নাচলেন ভাঙ্গরা, শিখলেন রুটি তৈরি

নেভির জাহাজে বন্দুক হাতে কার্তিক আরিয়ান, নাচলেন ভাঙ্গরা, শিখলেন রুটি তৈরি

নেভি অফিসারদের সঙ্গে কার্তিক আরিয়ান। 

অক্ষয় কুমারের পর নেভির জাহাজ ঘুরে দেখলেন কার্তিক আরিয়ান। ছবি-ভিডিয়ো দেখে প্রশংসার বন্য়া বইয়ে দিলেন ভক্তরা। 

অক্ষয় কুমারের পর নেভি অফিসারদের সঙ্গে গোটা একটা দিন কাটালেন কার্তিক আরিয়ান। ইনস্টায় সেই বিশেষ দিনের একাধিক ছবি আর ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তিনি। নেভির জাহাজে খেললেন টাগ অফ ওয়ার, পোজ দিলেন বন্দুক হাতে নিয়ে, নাচলেন, শিখলেন রুটি বানানো।

কিছু ছবিতে দেখা গেল বেশ গম্ভীর মুখ করে হাতে বন্দুক নিয়ে অন্যান্য় আর্মড অফিসারদের সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন কার্তিক। একটা ভিডিয়োতে তাঁকে ভাঙ্গরা নাচ করতেও দেখা গেল। অফিসারদের সঙ্গে টাগ অফ ওয়ার সমেত খেললেন একাধিক খেলা। ভিডিয়ো গেম খেলতেও দেখা গেল তাঁকে। আরেকটা ভিডিয়োতে দেখা গেল রুটি মেকিং মেশিন দেখে বেশ অবাক আর চমক পেয়েছেন তিনি। সবার সঙ্গে গলা মিলিয়ে ‘ভারত মাতা কি জয়’-ও বললেন। নেভি অফিসারদের ‘আসল হিরো’ বলতেও শোনা গেল তাঁকে। আরও পড়ুন: কবে থেকে জন গন মন ভারতের জাতীয় সংগীত? রইল ইতিহাস-তাৎপর্য

নেভি জাহাজ ঘোরার এই টুকরোটাকরা মুহূর্তগুলো শেয়ার করে কার্তিক লিখেছেন, ‘সৈনিকদের জয়!! সাহসী নেভি সৈনিকদের সঙ্গে কাটানো একটা দিন।’ আর এই পোস্টে কার্তিকের এক ভক্ত কমেন্ট করেছে, ‘দ্য সুপারস্টার উইথ দ্য রিয়েল হিরোস’, ‘এই ভাবেই প্রতিবার তুমি আমাদের গর্বিত করো’। আরেকজন লিখলেন, ‘আসল স্বাধীনতা দিবস তো এরকমই হওয়া উচিত।’ ও বলে রাখি ইনস্টার প্রোফাইল পিকচারও বদলে নিয়েছেন কার্তিক। আপাতত সেখানে রেখেছেন নেভি জাহাজে তোলা একটা ছবি। আরও পড়ুন: অবিশ্বাস্য! কাপুর-বাচ্চাদের শিক্ষাগত যোগ্যতা শুনলে মাথায় হাত পড়বে আপনারও

কাজের সূত্রে, কার্তিক আরিয়ানকে শেষ দেখা গিয়েছে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে, যা ছিল ২০০৭ সালের ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল। ২০২২ সালের সবচেয়ে হিট এটা। দারুণ ফল করেছে। আপাতত কার্তিক-কিয়ারা-টাবুর এই সিনেমাকে বলিউডের ‘রক্ষাকর্তা’ হিসেবেই দেখা হচ্ছে। কেননা, চলতি বছরে একের পর এক বড় বাজেটের ছবি, বড় বড় তারকাদের ছবি ফ্লপ করছে।

এরপর তাঁকে দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে ফের একবার কিয়ারার সঙ্গেই। এই সিনেমার নাম প্রথমে রাখা হয়েছিল ‘সত্যনারায়ন কি প্রেম কথা’। তবে আপত্তি উঠতে থাকে হিন্দুদের তরফে। ফলে তা বদলে দেন নির্মাতারা।এছাড়াও কার্তিকের হাতে আছে ‘ফ্রেডি’ আলিয়া এফের সঙ্গে, ‘শেহজাদা’ ও কবীর খানের নাম ঠিক না হওয়া ছবি।

 

বন্ধ করুন