বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: বুকের ওপর লেখা কার্তিকের নাম, জামা সরিয়ে দেখাল মহিলা-ভক্ত! লজ্জায় লাল নায়ক
ফ্যানের বুকে নিজের নাম ও জন্মতারিখের ট্যাটু দেখে চমকে উঠলেন কার্তিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফ্যানের বুকে নিজের নাম ও জন্মতারিখের ট্যাটু দেখে চমকে উঠলেন কার্তিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Kartik Aaryan: বুকের ওপর লেখা কার্তিকের নাম, জামা সরিয়ে দেখাল মহিলা-ভক্ত! লজ্জায় লাল নায়ক

  • সোমবার ২২ নভেম্বর পাপারাৎজি ও ফ্যানদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল কার্তিক আরিয়ানকে।

সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ধামাকা’র প্রোমোশান নিয়ে দারুণ ব্যস্ত অভিনেতা কার্তিক আরিয়ান। এরই মধ্যে সোমবার ২২ নভেম্বর পাপারাৎজি ও ফ্যানদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল তাঁকে। এরই মধ্যে সামাজিক মাধ্যমে তাঁর এই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্যেই কার্তিকের এক মহিলা ফ্যান তাঁকে দেখায় যে তিনি নিজের বুকে 'ধামাকা' ছবির নায়কের নাম এবং জন্ম তারিখটি ট্যাটু করিয়ে নিয়েছেন। জন্মদিনের এহেন ‘সারপ্রাইজ’ পেয়ে রীতিমত থ মেরে যান এই বলি-তারকা!

এদিন দুপুরে মুম্বইয়ে নিজের বাড়ির বাইরে জড়ো হওয়া পাপারাৎজি ও ফ্যানদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় কার্তিককে। ফ্যানদের আনা বার্থডে কেকও হইহই কাটেন তিনি। এরপর ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাপারাৎজিদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গেছে অভিনেতাকে। তারপরেই কার্তিকের কাছে এসে নিজের সেই ট্যাটু দেখান ওই জনৈক মহিলা-ভক্ত। স্পষ্টতই গোটা ব্যাপারটি দেখে আপ্লুত হয়ে যান 'লাভ আজ কাল' এর নায়ক। ওই মহিলা ভক্তকে তিনি জিজ্ঞেসও করেন ট্যাটুটি 'পার্মানেন্ট' কি না? জবাব 'হ্যাঁ' আসতেই বিহ্বল হয়ে পড়েন বলি-তারকা। ধন্যবাদ জানিয়ে সেই ভক্তের সঙ্গে হাসিমুখে সেলফিও তোলেন তিনি।দেখুন সেই ভিডিয়ো -

প্রসঙ্গত, ১৯ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কার্তিকের নতুন ছবি ‘ধামাকা’। এক নিউজ অ্যাঙ্কারকে ঘিরে ছবি আবর্তিত হয়েছে। যে টিআরপি-র পিছনে দৌড়োচ্ছে; যখন মুম্বই শহরে সন্ত্রাসবাদী হামলা করেছে। ‘ধামাকা’এ একজন টেলিভিশন নিউজ অ্যাঙ্কারের চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। তাঁর চরিত্রটির নাম, অর্জুন পাঠক।ছবির পরিচালক রাম মাধবানি। দক্ষিণ কোরিয়ার ছবি 'দ্য টেরর লাইফ'র গল্প অবলম্বনে তৈরি 'ধামাকা'।

বন্ধ করুন