বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত কার্তিক আরিয়ানের জেল্লা বেড়ে গিয়েছে!
কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

করোনা আক্রান্ত কার্তিক আরিয়ানের জেল্লা বেড়ে গিয়েছে!

  • নিভৃতবাসে দিন কাটছে। বেড়েছে দাঁড়ি-গোঁফ। নিজের যত্ন নিতে পারছেন না তিনি। 

দিনকয়েক আগেই  করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। মহারাষ্ট্রে নতুন অনেক করোনা সংক্রমণের সংখ্যা হু হু করে বাড়ছে। 

নিভৃতবাসে কার্তিকের দিন কেমন করে কাটছে? কেমন আছেন তিনি? ফ্যানেদের এই সব চিন্তা দূর করতে সামাজিক মাধ্যমে হাজির হলেন অবিনেতা। একটি নিজস্বী পোস্ট করেন ‘লাভ আজ কাল’ তারকা ক্যাপশনে জানান, ‘আমার লকডাউন হয়ে গেছে। তোমাদের নাইট কার্ফু হল কী?’ ছবিতে খুব সাধারণ লুকে দেখা গেছে তাঁকে। লাল গোল গলা টি-শার্টে ধরা দিয়েছেন তিনি। পাশাপাশি ঘরবন্দি থেকে তাঁর গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে। ছবিতে তাঁর ত্বক চকচক করে উঠেছে। হ্যাশট্যাগের জায়গায় GlowingTvacha ব্যবহার করেছেন সেই জন্য।

প্রসঙ্গত, করোনার প্রকোপ মহরাষ্ট্রে বৃদ্ধির জেরে ২৮ মার্চ থেকে ওই রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে নাইট কার্ফু জারি করেন। 

মুক্তির অপেক্ষায় কার্তিক আরিয়ানের  ‘ধমাকা’। ‘ধমাকা’র শ্যুটিং মাত্র দশ দিনে শেষ করেছেন অভিনেতা। আর তার জন্য নির্ধারিত বেতনের তিনগুণ বেশি বেতন নিয়েছেন তিনি। চলতি বছরই মুক্তি পাবে এই ছবি। রাম মাধবানি পরিচালিত ‘ধমাকা’তে কার্তিক আরিয়ানকে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। অভিনেতার বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন।  

করোনার জন্য বাড়িতে নিভৃতবাসে থাকলেও অভিনেতার হাতে রয়েছে একাধিক প্রোজেক্টের কাজ। নিভৃতবাস কাটিয়ে খুব শীঘ্রই কাজে ফিরবেন তিনি তেমনটাই জানা যাচ্ছে। 

বন্ধ করুন