বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: যাহ! কার্তিক আরিয়ানের ফোনের ওয়ালপেপারে সবসময় থাকেন এই বিশেষ মহিলা, ফাঁস হল হঠাৎই
কার্তিক আরিয়ান। 
কার্তিক আরিয়ান। 

Kartik Aaryan: যাহ! কার্তিক আরিয়ানের ফোনের ওয়ালপেপারে সবসময় থাকেন এই বিশেষ মহিলা, ফাঁস হল হঠাৎই

  • নিজের ফোনের ওয়ালপেপার এবার সামনে আনলেন কার্তিক নিজেই!

জেন ওাইয়ের ক্রাশ এখন কার্তিক আরিয়ান। তবে, বলিউডের এই হিরোর ক্রাশ কিন্তু অন্য কেউ। আর তার ছবিই রাখেন ফোনের ওয়ালপেপারে। হঠাৎই ফাঁস হল সবটা! আর যা দেখে অনেক মহিলা ভক্তই মনে খানিকটা হলেও কষ্ট পেয়েছেন। 

তবে, এই ক্রাশ বা ভালোলাগার মানুষ আর কেউ নন, কার্তিক আরিয়ানের মা মালা তিওয়ারি। মায়ের জন্মদিনে অভিনব শুভেচ্ছা জানালেন ‘ধামাকা’ অভিনেতা। লিখলেন, ‘হ্যাপি বার্থ ডে মাই ওয়ালপেপার ফর লাইফ।’ (জন্মদিনের শুভেচ্ছা। তুমিই আমার সারা জীবনের ফোন ওয়ালপেপার।)

মায়ের সাথে কার্তিকের বন্ডিং কারওরই আজানা নয়। এমনকী, মাঝেমধ্যে মাকে সাথে নিয়ে ইনস্টায় মজার মজার রিল ভিডিয়োও শেয়ার করে থাকেন। মাসকয়েক আগে ছেলের জন্মদিনে পুরনো ছবির একগুচ্ছ কোলাজ দিয়ে বানানো ভিডিয়ো মালা শেয়ার করে নিয়েছিলেন ইনস্টায়। আর সেই সময় ক্যাপশনে লিখেছিলেন, ‘‘তোমায় জড়িয়ে ধরতে পারছি না… যদিও এই ‘কে’ কে জড়িয়ে ধরতে পারছি। শুভ জন্মদিন কোকি @kartikaaryan।’’

কাজের সূত্রে কার্তিককে শেষ দেখা গিয়েছে ‘ধামাকা’য়। যা বেশ প্রশংসিত হয়েছে সকলের। যদিও প্রেক্ষাগৃহ নয়, ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল ছবিটি। এরপর ‘শহেজাদা’, ‘ফ্রেডি’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ ও সাজিদ নাদিয়াওয়ালার পরবর্তী ছবিতে দেখা যাবে। 

২০২১ সালে কার্তিক আরিয়ান বড় বিতর্কে জড়িয়েছিলেন করণ জোহরকে নিয়ে। হঠাৎই ‘দোস্তানা ২’ থেকে তাঁকে বাদ দিয়ে দেয় ধর্মা প্রোডাকশন। যদিও তাঁর কারণ এখনও নির্দিষ্ট করেনি প্রযোজনা সংস্থা। এমনকী, এই নিয়ে কথা বলেননি কার্তিক নিজেও। তবে, শোনা যায় করোনার কারণে ছবি আগে সাইন করা থাকলেও কাজ যায় পিছিয়ে। আর এই দু'বছরে নিজের ফি বেশ খানিকটা বাড়িয়ে ফেলেছেন কার্তিক। আর বেশি টাকা চাওয়াতেই শুরু হয় সমস্যা। যদিও নেটপাড়ার বড় একটা অংশ, অভিনেতাকে সঙ্গ দিয়েই তুলোধনা করেছিল করণ জোহরকে।

বন্ধ করুন