বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aryan: শাহরুখের পর কার্তিকই বলিউডের বাদশা! প্রশংসা শুনেই নিজের নামে যা বললেন অভিনেতা!
শাহরুখের ‘বাদশা’ নাম ধরে তাঁকে ডাকা হচ্ছে শুনে যা বললেন কার্তিক।

Kartik Aryan: শাহরুখের পর কার্তিকই বলিউডের বাদশা! প্রশংসা শুনেই নিজের নামে যা বললেন অভিনেতা!

  • কার্তিক আরিয়ানকে নিয়ে এখন মাতামাতি চারিদিকে। তাই তো শাহরুখের ‘বাদশা’ নামটা ধরে আজকাল তাঁকেও ডাকছে লোক। তবে তিনি নিজেকে ‘রাজপুত্র’ই মনে করেন। 

বলিউডে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন কার্তিক আরিয়ান। ২০২২ সালের সবথেকে বড় ওপেনিং পেয়েছে তাঁর ছবি ‘ভুলভুলাইয়া ২’। এমনিতেই মহিলা ভক্তদের মধ্যে খুব জনপ্রিয় কার্তিক আরিয়ান। এবার তাঁকে হঠাৎ করেই ডাকা হল বলিউডের ‘কিং’ (বাদশা) বলে, যা সাধারণত শাহরুখ খানের ক্ষেত্রেই ব্যবহার করা হয়ে থাকে। 

আরজে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক জানান, ‘এই ধরনের নাম পেতে ভালোই লাগে। তবে নিজেকে বাদশা নাম দিতে আমি রাজি না এখনই। অনেকটা পথ যেতে হবে। বরং নিজেকে রাজকুমার ভাবতে দারুণ লাগবে।’ এরপরই বলে ওঠেন, ‘‘আমি মজা করছি। আমি খুব খুশি সোনু কে টিটু কে সুইটি’ থেকে যে পরিমাণ ভালোবাসা আমি সকলের থেকে পেয়েছি, বা ‘পেয়ার কা পঞ্চনামা’ থেকে পেয়েছি। অথবা বলতে পারেন এখন ‘ভুল ভুলাইয়া ২’ থেকে পাচ্ছি।’’ আরও পড়ুন: কেকে বিতর্কে রূপঙ্করের গান আর না বাজানোর সিদ্ধান্ত নিল কলকাতার নামি রেস্তোরাঁ!

কার্তিক অভিনীত অ্যানিস বাজমির ছবি ‘ভুল ভুলাইয়া ২’ দেশে ১৫০ কোটির ব্যবসা করেছে, গোটা বিশ্বে ২০০ কোটির। দর্শকরা বলছে বলিউডে সিনেমার যে খড়া তৈরি হয়েছে, তা বেশ খানিকটা কাটিয়েছে কার্তিক-কিয়ারার ছবিখানা। 

প্রসঙ্গত, ‘ভুল ভুলাইয়া’র সাফল্যের পর কার্তিককে নিয়ে টুইট করেছিলেন কামাল আর খান। লিখেছিলেন, হাউজফুল ৫-এ দেখা যাবে কার্তিককে অক্ষয়ের জায়গায়। এবার বলিউডে খিলাড়ি কুমারের দিন শেষ, ‘কানাডা যাওয়ার’ পালা। 

সঙ্গে আবার কার্তিকের ছবি সাফল্য পাওয়ার পর সমালোচনা হয়েছে করণ জোহরের নামেও। গত বছরই এই অভিনেতাকে ‘দোস্তানা ২’ থেকে সরিয়ে দেন পরিচালক-প্রযোজক। কার্তিক-ভক্তদের দাবি, করণের মুখে ঝামা ঘষে দিয়েছেন অভিনেতা। 

 

বন্ধ করুন