বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aryan: ‘এটা তো গর্বের বিষয়’! এত হিট দিয়েও ‘আউটসাইডার’ তকমা, কী বলছেন কার্তিক আরিয়ান?

Kartik Aryan: ‘এটা তো গর্বের বিষয়’! এত হিট দিয়েও ‘আউটসাইডার’ তকমা, কী বলছেন কার্তিক আরিয়ান?

খুব চলদি কবীর খানের চান্দু চাম্পিয়নে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা কার্তিক আরিয়ান তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'চান্দু চ্যাম্পিয়ন' নিয়ে কথা বলেন। সঙ্গে গায়ে সেঁটে থাকা 'আউটসাইডার' তকমা নিয়েও। 

১৩ বছর আগে অভিনেতা কার্তিক আরিয়ান পা রেখেছিলেন বলিউডে। কোনও ফিল্মি কানেকশন ছাড়াই ধীরে ধীরে শক্ত করেছেন নিজের পায়ের তলার মাটি। তবে এতবছর পরেও কার্তিকের প্রসঙ্গে অনেকেই বলেন ‘আউটসাইডার’। যা নিয়ে সম্প্রতি কথা বললেন সিনেমার চান্দু। 

কার্তিককে বলতে শোনা যায়, তিনি বরাবরই জানতেন, দ্বিতীয় সুযোগ তাঁর কাছেনাও আসতে পারে। তাই প্রতিটা কাজ আরও মন দিয়ে করার অনুপ্রেরণা পেতেন নিজের মধ্যে। কার্তিক ২০১১ সালে লাভ রঞ্জনের প্যায়ার কা পাঞ্চনামা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং প্যায়ার কা পাঞ্চনামা ২, সোনু কে টিটু কি সুইটি, লুকা ছুপি, ভুল ভুলাইয়া ২ এবং সত্যপ্রেম কি কথার মতো সিনেমার মাধ্যমে বলিউডে নিজের জায়গা দৃঢ় করেছেন। আপাতত অপেক্ষায় রয়েছেন 'চান্দু চ্যাম্পিয়ন' ছবি মুক্তির। 

আরও পড়ুন: দাদার মতো ফর্সা নন অক্ষয়-কন্যা নিতারা, ‘কালো মেয়ে’ নিয়ে কী লিখল টুইঙ্কল খান্না?

বহিরাগত ট্যাগ নিয়ে কার্তিকের বক্তব্য

কার্তিক যখন কেরিয়ার শুরু করেন ইন্ডাস্ট্রিতে, সেই সময় তাঁর সঙ্গে কোনও যোগাযোগ ছিল না ইন্ডাস্ট্রির কারও। অভিনেতা মেনে নেন, তিনি এতটা পথ এগিয়ে এলেও নিজের শিকড় ভোলেননি। জানেন কোথা থেকে শুরু হয়েছিল তাঁর জার্নিটা। এইজন্য কৃতজ্ঞতাও ভরে রয়েছে তাঁর মনে। 

হিন্দুস্তান টাইমস বাংলাকে কার্তিক বললেন, ‘আমি যখন বলিউডে যাত্রা শুরু করি, তখন এখানে কাউকে চিনতাম না। আর আজ অবধি যেভাবে চলছে, পরিস্থিতি একই। আমার কাছে সবকিছুই একই। কিছু শুক্রবার সফল হয় এবং কিছু হয় না। কিন্তু বাস্তব হল, আমি কখনোই এখানের (বলিউডের) ভিতরের মানুষ ছিলাম না।’

তাই মানতে অসুবিধে নেই ‘বাইরের দুনিয়া’ থেকে তিনি এসেছেন টিনসেল টাউনে। ‘এটি এমন একটি মানসিকতা যা আমার সঙ্গে সারা জীবন থাকবে। আজ অবধি আমি বিশ্বাস করি, যে কোনও শুক্রবারই আমার শেষ শুক্রবার হতে পারে। এই প্রতিধ্বনিই আমার মনের মধ্যে ঘুরপাক খায়।’

আরও পড়ুন: মাত্র ৪ রানে আউট হয় বিরাট, অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া ভাইরাল হল, কী করেন তিনি?

‘হতে পারে কোথাও গিয়ে আমি জানি যে, অন্য কোনও ব্যাকআপ নেই আমার। আমি দ্বিতীয় বা তৃতীয় সুযোগ নাও পেতে পারি। আর এই ভয়টাই ঘোরে আমার মধ্যে।’, আরও বলেন কার্তিক। 

কার্তিকের মতে, বলিউডে তাঁর যাত্রা একটি খোলা বই ছিল এবং সবাই এটি প্রত্যক্ষ করেছে, তা উত্থান-পতন হোক বা উত্থান।

‘এই কারণেই লোকেরা আমাকে বহিরাগত হওয়ার বিষয়ে ক্রমাগত জিজ্ঞাসা করতে থাকে। আমি এই যাত্রা নিয়ে গর্বিত এবং সে কারণেই আমি এটি নিয়ে আরও সোচ্চার। এবং এটি একটি ভালো জিনিস। যে নিজে থেকে এটি তৈরি করেছে, তার সত্যিই এটি গর্ব করার বিষয়’, সগর্বে জবাব দিলেন কার্তিক। 

আরও পড়ুন: ‘সব ভালো জিনিসেরই তো…’! জল থই থই ভালোবাসা বন্ধ ৯ মাসেই, কী বলছেন ‘তোতা’ অনুশা?

সাফল্যকে হালকাভাবে না নিয়ে তিনি

বক্স অফিসে হিট মেশিন হিসেবে বর্তমানে ধরা হয় কার্তিক আরিয়ানকে। শুধু তাই নয়, অনেকেই তাঁকে মনে করেন অক্ষয় কুমারের যোগ্য উত্তরসূরী। পরপর হিট উপহার দিয়ে কার্তিক বাড়িয়েছেন নিজের দর ইতিমধ্যেই। 

‘আমি সাফল্য নিয়ে সেভাবে কথা বলি না। আপনি এটাকে কুসংস্কার বলতেই পারেন। বা নজর লেগে যাওয়ার মতো কথা। আমি শুধু আমার কাজ করে যাচ্ছি। আমি আশা করি মানুষ আমার কাজের প্রতি তাদের ভালোবাসা এবং আগ্রহ প্রদর্শন অব্যাহত রাখবে। আমি যেভাবে কাজ করে আসছি সেভাবেই কাজ করে যাব এবং ফ্লপ বা হিটের প্রতি আসক্ত হব না।’

মুক্তির অপেক্ষায় চান্দু চ্যাম্পিয়ন

বর্তমানে কার্তিক কবীর খান পরিচালিত চান্দু চাম্পিয়ন মুক্তির অপেক্ষায় রয়েছেন। ‘ছবিটিতে কাজ করতে পেরে আমি খুবই তৃপ্তি পেয়েছি। মুরলীকান্ত পেটকারের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা কঠিন ছিল, তবে একটি খুব উপভোগ্য প্রক্রিয়া ছিল। সৃজনশীল দিক দিয়ে সন্তুষ্ট ছিলাম আমি। এমন একটি সিনেমায় সুযোগ পাওয়া সত্যিই বিরল। আমি খুব খুশি যে, আমার হাতে এমন একটি অফার এসেছে। অনেক আঘাত, অনেক ত্যাগ সত্ত্বেও, আমি দুর্দান্ত সময় কাটিয়েছি।’, জানালেন কার্তিক। এরপর ভুল ভুলাইয়া ৩-এ দেখা যাবে তাঁকে। স্ক্রিন শেয়ার করবেন এবারে বিদ্যা বলনের সঙ্গে। 

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি ফ্রিস্টাইল সাঁতারে ভারতের প্রথম প্যারালিম্পিক স্বর্ণপদকজয়ী মুরলীকান্ত পেটকারের জীবন অবলম্বনে নির্মিত। কার্তিককে চান্দুতে মুরলীকান্তের জীবন নিয়ে আসতে দেখা যাবে, যার জন্য তিনি পুরোপুরি বদলে নিয়েছিলেন নিজের শরীরের গঠন। আগামী ১৪ জুন মুক্তি পাবে ছবিটি। যৌথভাবে প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা ও কবির খান।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত ২ কামরা, উদ্বেগ মমতার হোয়াটসঅ্যাপ ব্যবহারে দ্বিগুণ মজা, ভয়েস মেসেজ নিজে থেকেই টেক্সট আকার নেবে ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ? বাংলার ৭ হাসপাতালকে জরিমানা, পুনর্বিবেচনার আর্জি জানিয়ে NMC-কে চিঠি রাজ্যের 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.