বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aryan Wife: এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার

Kartik Aryan Wife: এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার

কপিল শর্মার শো-তে কার্তিক আরিয়ানের মা।

কপিল শর্মা শো-তে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন কার্তিক আরিয়ান ও তাঁর মা মালা। সেখানেই ছেলের বিয়ে নিয়ে শর্ত চাপালেন তিনি। জানালেন, কোন পেশার মেয়েকে চান বউমা হিসেবে। 

বলিউডের ভবিষ্যত হিসেবে ধরা হচ্ছে বর্তমানে কার্তিক আরিয়ানকে। একের পর এক হিট দিয়ে, তিনি এ লিস্টার অভিনেতাদের তালিকাতে। কোনও গডফাদার ছাড়াই, সম্পূর্ণ একার ক্ষমতায় নাম কামিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আপাতত তাঁর সিনেমা চান্দু চাম্পিয়ান চলছে সিনেমা হলে। আর সেই সিনেমার প্রোমোশনেই দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো-তে এসেছিলেন অভিনেতা ও তাঁর মা। 

কার্তিকের মা মিসেস মালা তিওয়ারি কথা প্রসঙ্গে জানালেন, ছেলের বিয়ে নিয়ে তাঁর স্বপ্ন। আর যার মধ্যে অন্যতম হল ডাক্তার বউমা। দেখা যায়, দর্শকদের মধ্যে থাকা কয়েকটি মেয়েকে ডাকা হয় স্টেজে। আর তারমধ্যে একজন নিজের ডাক্তার পরিচয় সামনে আনতেই বেশ উৎফুল্ল হয়ে যান কার্তিকের মা। 

আরও পড়ুন: হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের!

মেয়েটি ফিজিওথেরাপিস্ট শুনেই মালা বলে ওঠেন, ‘তোর তো মাঝে মাঝেই ফিজিওথেরাপিস্টের দরকার পড়ে তো।’ এদিকে একটা মেয়ে যেই না প্রতিশ্রুতি দেন, তিনি কোনওদিন ফোন ঘাটবেন না, কার্তিক রাজি হয়ে যান সেই মেয়েটিকেই বিয়ে করতে। 

আরও পড়ুন: বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! ছেলের প্রশংসা, বউমা ঐশ্বর্যকে ‘চরম অপমান’ অমিতাভের

প্রোমোতে দেখা যাচ্ছে, কার্তিক বলছেন, মায়ের সঙ্গে কপিল শর্মার শো-তে এসে বড্ড নার্ভাস হয়ে পড়েছেন তিনি। আর তা যে কতটা সত্যি তা বোঝাই যায়, ছেলের ব্যাপারে একাধিক ‘নেগেটিভ’ জিনিস সামনে আনতে থাকেন মালা। দেখা যায়, দর্শকাসনে বসা কার্তিকের বাবাও বেশ চাপে। এই বুঝি কোনও গোলমাল করে দেয় স্ত্রী। ইতিমধ্যেই প্রোমোটি জিতে নিয়েছে দর্শকের মন। 

আরও পড়ুন: ‘অনেক হয়েছে… ’, টাইট পোশাকে ফুটে উঠেছে বেবি বাম্প, কীসের জন্য তর সইছে না দীপিকার

ইন্ডাস্ট্রিতে পা রাখার পর কার্তিক আরিয়ানের একাধিক সম্পর্কের খবর পাওয়া যায়। যার মধ্যে অন্যতম হল সারা আলি খান ও জাহ্নবী কাপুর। তবে কোনওটারই স্থায়িত্ব মাস খানেকের বেশি ছিল না। মাসখানেক আগে কার্তিককে বলতে শোনা গিয়েছিল, বর্তমানে তাঁর ফোকাস পুরোপুরি কাজ। এমনকী, তাঁর মাও চান ছেলে এখন বিয়ে না করুক। যদিও কপিল শর্মার শো-তে মালাকে দেখে একেবারেই তেমনটা লাগেনি। একমাত্র ছেলেকে বিয়ে দিতে, তিনি প্রস্তুত। শুধু কার্তিকের নিজের জন্য পাত্রী খুঁজে বের করার পালা। কাজের সূত্রে, এরপর কার্তিককে দেখা যাবে ভুল ভুলাইয়া ৩-এ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.