বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৫০০ পর্ব পার ‘রানী রাসমণি’র, সেলিব্রেশনে পর্দার সারদা মা’কে কেক খাওয়ালেন গদাধর
করুণাময়ী রানী রাসমণি
করুণাময়ী রানী রাসমণি

১৫০০ পর্ব পার ‘রানী রাসমণি’র, সেলিব্রেশনে পর্দার সারদা মা’কে কেক খাওয়ালেন গদাধর

  • ১৫০০ পর্বে পা রাখল ‘করুণাময়ী রানী রাসমণি’। কেক কেটে জমজমাট সেলিব্রেশন চলল সেটে। 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। রানী রাসমণির মৃত্যুর পর দক্ষিণেশ্বর মন্দিরকে কেন্দ্র ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’ এগিয়ে চলেছে। গদাধর থেকে শ্রীরামকৃষ্ণ পরমহংস হয়ে ওঠার কাহিনি পর্দায় দেখতে পাচ্ছে দর্শক। ১৫০০ পর্ব ছুঁয়ে ফেলল এই ধারাবাহিক। ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-র সেটে কেক কেটে সেলিব্রেট করা হল এই মাইলস্টোনের। 

‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এর পনেরশ পর্ব অতিক্রম করার সেটে চলল দেদার সেলিব্রেশন। সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করা হয়েছে জি বাংলার সোশ্যাল মিডিয়া র দেওয়ালে। লাল রঙের কেকের উপর লেখা লেখা ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। সকলে মিলে ১৫০০ পর্ব উদযাপনে কেক কাটলেন।

সেলিব্রেশনের টুকরো ভিডিয়োতে ধারাবাহিকের অভিনেতা বিশ্বনাথ বসু বলেন, 'আজকে রানী রাসমণির ১৫০০তম পর্ব। দর্শকদের ভালোবাসায় এক থেকে দীর্ঘ পথ অতিক্রম করেছে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। এই জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে পেরে, নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করেন তিনি। এই সেলিব্রেশনে সামিল হয়েছিলেন ধারাবাহিকের লেখিকা এবং পরিচালকও। ‘সারদামণি’ সন্দীপ্তা সেন, ‘গদাধর’ সৌরভ সাহা ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীদেরও উদযাপনে সামিল হতে দেখা যায়।

অভিনেতা সৌরভ সাহা জানিয়েছেন, আগামী পর্বগুলিতে তুলে ধরা হবে ভারতবর্ষের গৌরবময় ইতিহাস। অভিনেত্রী সন্দীপ্তা সেন, ধারাবাহিকের প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছেন। সমগ্র ইউনিটের পক্ষ থেকে দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকল কলাকুশলীরা দারুণ উচ্ছ্বসিত।

 

 

বন্ধ করুন