বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মথুরবাবু আর নেই..', মন খারাপ রাসমণি ভক্তদের; দিতিপ্রিয়ার পর এবার গৌরবের বিদায়
রাসমণি-তে ফের বড় বদল (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
রাসমণি-তে ফের বড় বদল (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)

‘মথুরবাবু আর নেই..', মন খারাপ রাসমণি ভক্তদের; দিতিপ্রিয়ার পর এবার গৌরবের বিদায়

জুলাই মাসে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন দিতিপ্রিয়া, মাস ঘুরতে না ঘুরতেই এবার যাবার পালা 'মথুর' গৌরবের!

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের সঙ্গে যদি দিতিপ্রিয়া রায়ের নাম ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকে, তাহলে গৌরব চট্টোপাধ্যায়ও খুব বেশি পিছিয়ে থাকবেন না। জি বাংলার এই পিরিয়ড ড্রামা শুরুর দিন কয়েক পর থেকেই টিমের অংশ হয়েছিলেন গৌরব। রাসমণির ছোট জামাই মথুরামোহনের চরিত্রে দর্শক দেখেছে তাঁকে। মথুরের চরিত্রে গৌরবের উজ্জ্বল উপস্থিতি ছোটপর্দায় ম্যাজিক তৈরি করেছে একথা অস্বীকার করবার কোনও জায়গা নেই। কিন্তু এবার বিদায়ের পালা! হ্যাঁ, দিতিপ্রিয়া রায়ের পর এবার ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার পালা মথুরের। 

সেই প্রমো ইতিমধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ, যা দেখে মন খারাপ রাসমণি ভক্তদের। দিতিপ্রিয়ার চলে যাওয়ার ধাক্কা সামলে উঠবার আগেই আরও একটা বিচ্ছেদ পর্ব!  ‘তখন মথুরবাবু আর নেই… সারদামণি প্রথমবার আসছেন দক্ষিণেশ্বরে’, রাসমণির নতুন প্রোমোতে এমনই ঝলক ধরা পড়েছে। এই কঠিন বাস্তব মেনে নিতে খুব কষ্ট হচ্ছে অনুরাগীদের। 

 

অভিনয় জীবনে বহু চরিত্রে অভিনয় করেছেন গৌরব, তবে মথুরের চরিত্রটি নিঃসন্দেহে একটু বেশিই স্পেশ্যাল উত্তম কুমারের নাতির কাছে। এই কয়েক বছরে গৌরবের অনবদ্য অভিনয় মথুরামোহনকে পর্দায় জীবন্ত করে তুলেছিল। কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’-এর নতুন ট্র্যাক বলছে এবার মথুরের গল্প ফুরালো। তবে সিরিয়াল চলতে থাকবে। সারদামণির দক্ষিণেশ্বর আগমন এবং তার পরবর্তী কাহিনি নিয়ে এগোবে এই ধারাবাহিক। 

বন্ধ করুন