বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপির তালিকায় প্রথম স্থানে নেই কৃষ্ণকলি কিংবা মোহর! তবে সেরা কে ?
জমে উঠেছে টিআরপির লড়াই 
জমে উঠেছে টিআরপির লড়াই 

টিআরপির তালিকায় প্রথম স্থানে নেই কৃষ্ণকলি কিংবা মোহর! তবে সেরা কে ?

  • কৃষ্ণকলি এবং মোহরকে পিছনে ফেলে টিআরপি তালিকায় এই সপ্তাহে রানি মা'র জয়জয়কার। ১০.৮ রেটিং নিয়ে প্রথম স্থানে ফিরল ‘করুণাময়ী রাণী রাসমণি’।

অবশেষে স্বস্তি ফিরল ‘করুণাময়ী রাণী রাসমণি’ শিবিরে । গত সপ্তাহে টিআরপির দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে ছিল এই পিরিয়ড ড্রামা। যে জায়গায় পয়লা স্থান দখলের লড়াইটা জারি ছিল কৃষ্ণকলি আর মোহরের মধ্যে। তবে এই সপ্তাহের রিপোর্ট কার্ডে সকলকে পিছনে ফেলে টিআরপি রেটিং ১০.৮ এর সৌজন্যে এই সপ্তাহে আবার প্রথমে উঠে এসেছে দিতিপ্রিয়া রায়ের ‘করুণাময়ী রাণী রাসমনি’।

প্রথম আর দ্বিতীয় স্থান নিয়ে গত কয়েক সপ্তাহে রীতিমতো দড়ি টানাটানি চলছিল ‘মোহর’ আর ‘কৃষ্ণকলি’র মধ্যে । গত সপ্তাহে প্রথম স্থান ধরে রেখেছিল শ্যামার পরিবার, এবার কৃষ্ণকলি রয়েছে দ্বিতীয় স্থানে, তিন নম্বরে প্রতীক রায় ও সোনামণি অভিনীত মোহর। দু-টো শোয়ের উনিশ-বিশের ফারাক বললেও কম বলা। একে অপরের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে, কৃষ্ণকলির রেটিং ১০.৩, সে জায়গায় মোহর মাত্র ০.১ পয়েন্ট পিছিয়ে রয়েছে তৃতীয় স্থানে। ১০.২ সংগ্রহ করে ‘মোহর’-এর সঙ্গে যুগ্ম তৃতীয় স্টার জলসার অপর ধারাবাহিক ' সাঁঝের বাতি '।

তালিকায় বাকিরাও ভালোই টক্কর দিয়েছে একে অপরকে। সকলেরই পারস্পরিক পার্থক্য কয়েক চুলের বেশি নয় | তালিকায় পর পর, ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’, ‘যমুনা ঢাকি’, ‘আলো ছায়া’, ‘ভাগ্যলক্ষ্মী’। রেটিং আরও বেড়েছে ‘প্রথমা কাদম্বিনী’র ( ৫.৬ ) । তালিকায় ১০ নম্বরে ঠাঁই হয়েছে ' মহাপীঠ তারাপীঠ '- র । আর এই তালিকায় একমাত্র নন ফিকশন শো হিসাবে জায়গা করে নিয়েছে দিদি নম্বর-১ । 

সিরিয়ালকোন চ্যানেলএ সপ্তাহের রেটিংস্থান
করুণময়ী রাণী  রাসমনিজি বাংলা১০.৮প্রথম
কৃষ্ণকলিজি বাংলা১০.৩দ্বিতীয়
মোহরস্টার জলসা১০.২তৃতীয় 
সাঁঝের বাতিস্টার জলসা১০.২তৃতীয় (যুগ্ম)
খড়কুটোস্টার জলসা৯.৫চতু্র্থ
শ্রীময়ীস্টার জলসা৮.৮পঞ্চম
যমুনা ঢাকিজি বাংলা৮.৭ষষ্ঠ
আলো ছায়াজি বাংলা৭.৫সপ্তম
ভাগ্যলক্ষ্মীস্টার জলসা৭.২অষ্টম
দিদি নম্বর ১জি বাংলা৭.১নবম
মহাপীঠ তারাপীঠস্টার জলসা৬.৫দশম
বন্ধ করুন