বাংলা নিউজ > বায়োস্কোপ > অনস্ক্রিন 'নাতি'-র সঙ্গে বাস্তবে প্রেম 'রানিমা'-র? সোজাসুজি জানালেন দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া রায়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
দিতিপ্রিয়া রায়। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

অনস্ক্রিন 'নাতি'-র সঙ্গে বাস্তবে প্রেম 'রানিমা'-র? সোজাসুজি জানালেন দিতিপ্রিয়া

  • সদ্য শেষ হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে তাঁর অভিনীত 'রানিমা'-র চরিত্র। শোনা যাচ্ছে এইমুহূর্তে চুটিয়ে প্রেম করছেন দিতিপ্রিয়া রায়। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এর জবাব দিলেন অভিনেত্রী।

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’তে অভিনয় করে ঘরের মেয়ে হয়ে গিয়েছেন দিতিপ্রিয়া রায়। রানি মা-র চরিত্র দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। সম্প্রতি, এই ধারাবাহিকে শেষ হয়েছে তাঁর চরিত্র। এইমুহূর্তে নিজের পুরো ফোকাস কেরিয়ারের রেখেছেন তিনি। 'রাসমণি'-র ইমেজ ভাঙাটা তাঁর পক্ষে এখন অন্যতম বড় চ্যালেঞ্জ। এবার ধীরে ধীরে বড়পর্দার দিকে পা বাড়িয়েছেন এই অভিনেত্রী। আপাতত দিতিপ্রিয়ার হাতে রয়েছে বেশ কিছু বড় পরদার কাজ। এখনও পেক্ষাগৃহে মুক্তি পায়নি তাঁর অভিনীত প্রথম ছবি ‘অভিযাত্রিক’। পরিচালক পাভেলের সঙ্গেও কাজ করার কথা রয়েছে। ছবিতে তিনি থাকছেন অন্যতম মুখ্য চরিত্রে।

এরই মধ্যে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে অনস্ক্রিন নাতি 'ভূপাল' মানে অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের সঙ্গে নাকি বাস্তবে চুটিয়ে প্রেম করছেন 'রানিমা'। নিউজ ১৮ বাংলাকে দেওয়া এক সাক্ষাত্কারে এ প্রসঙ্গে দিতিপ্রিয়া জানান এ খবর পুরোপুরি গুজব ছাড়া আর কিছু নয়। এইমুহূর্তে ভীষণরকম সিঙ্গল তিনি। অভিনেত্রীর কথায়,' খুবই খারাপভাবে সিঙ্গল আমি'।

বিশ্বাবসু বিশ্বাস শুধুই বন্ধু, জানালেন দিতিপ্রিয়া
বিশ্বাবসু বিশ্বাস শুধুই বন্ধু, জানালেন দিতিপ্রিয়া

তাহলে এ জল্পনার উৎস কী? জবাবে একগাল হেসে 'রানিমা' জানিয়েছেন তিনি যে ধরণের মানুষ ভবিষ্যতে তিনি সম্পর্কে যাবেন। চুটিয়ে প্রেমও করবেন। তবে প্রেম করলেও তাঁর 'স্পেশ্যাল মানুষ'-কে কখনওই সোশ্যাল মিডিয়ার আনবেন না। 'প্রেম করব তবে তাঁকে লুকিয়ে রাখব', সাফ কথা অভিনেত্রীর।আপাতত দিতিপ্রিয়ার পরিকল্পনা লং ড্রাইভে যাওয়ার । বন্ধু-বান্ধব আর পরিবারের সঙ্গে সেই ট্রিপেরও প্ল্যনিং সেরে ফেলেছেন । কোথায় যাবেন তা অবশ্য খোলসা করলেন না তিনি। 

 

বন্ধ করুন