বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম করছেন 'রাণী রাসমণি'র কমলা, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন সৌম্যি
প্রেম করছেন সৌম্যি

প্রেম করছেন 'রাণী রাসমণি'র কমলা, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন সৌম্যি

  • জমে উঠেছে কমলার প্রেম। নতুন বছরেই সুখবর দিলেন এই টেলি নায়িকা। 

ক্যালেন্ডারের পাতা বলছে শহরে এখন ভরা শীত, যদিও এই শীতেও বৃষ্টি পিছু ছাড়ছে না। তবে ‘রাণী রাসমণি’র কমলার জীবনে এখন ভরা বসন্ত। প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুন্দরী কমলা, মানে অভিনেত্রী সৌম্যি চক্রবর্তী। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ সৌম্যি, মহীন চন্দ্রর স্ত্রী কমলার চরিত্রে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন তিনি। জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক পিলুতেও অভিনয় করতে দেখা যাচ্ছে সৌম্যিকে। রাইমার চরিত্রে নতুন লুকে দর্শকদের সামনে এসেছেন সৌম্যি। তবে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের বড় রহস্য ফাঁস করেছেন সৌম্যি। 

এই টেলি সুন্দরী কিন্তু সিঙ্গল নন, জমিয়ে প্রেম করছেন তিনি। আর প্রেমিকের সঙ্গে কাটানো দুর্দান্ত কিছু মুহূর্তের কোলাজ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসার মানুষের সঙ্গে প্রথমবার সৌম্যি ভিডিয়ো পোস্ট করেন নতুন বছরের প্রথম দিন। তবে প্রেমিকের নাম-পরিচয় গোপন রেখেছেন অভিনেত্রী। তবে একসঙ্গে দারুণ কিছু মুহূর্ত কাটিয়েছেন তাঁরা সেটা বেশ স্পষ্ট অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলে। 

কখনও সুইমিং পুলের জলে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তাঁরা, কখনও আবার নাইটক্লাবে জমিয়ে এনজয় করছেন নিউ ইয়ার পার্টি। সৌম্যির প্রেমিককে দেখে কেউ অভিনন্দন বার্তা দিচ্ছেন, কেউ আবার হা পিত্তেশ করছেন! নায়িকার পুরুষ ভক্তদের মন যে ভাঙল তা বেশ স্পষ্ট। 

কে সৌম্যির এই প্রেমিক? নায়িকার ইনস্টা প্রোফাইল ঘাঁটলে বোঝা যাবে তাঁর ভালোবাসার মানুষের নাম শাহনাওয়াজ খান। দুজনকে দুর্দান্ত মানিয়েছে এমনটাই বলছেন সৌম্যির ভক্তরা। 

এই সব ভিডিয়োই বলে দিচ্ছে সৌম্যি-শাহনাওয়াজের প্রেম জমে ক্ষীর! দ

বন্ধ করুন