বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরের উপহার! প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন ‘রাসমণি’র ভবতারিণী তনুশ্রী
প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন তনুশ্রী।
প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন তনুশ্রী।

নতুন বছরের উপহার! প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন ‘রাসমণি’র ভবতারিণী তনুশ্রী

  • মাতৃত্বের প্রতিটা ধাপই জমিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। তবে মেয়ের ছবি দিলেন এই প্রথমবার।

২০২১ সালের শেষ মাস অর্থাৎ ডিসেম্বরেই মা হয়েছেন ‘করুণাময়ী রাণী রাসমণি’খ্যাত অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। বছরের মাঝামাঝি ফাঁস হয়ে যায় সন্তানসম্ভবা হয়ে পড়ায় ধারাবাহিক ছাড়ছেন তিনি। তখন তনুশ্রী সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন মা ভবতারিণীর আশীর্বাদেই তিনি মা হতে চলেছেন। এটা জুলাই মাসের কথা। এরপর সেটের সকলে মিলে তাঁকে খাওয়ায় সাধও। 

মাতৃত্বের প্রতিটা ধাপই জমিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। মা হওয়ার আগে বেবি বাম্প নিয়ে যেমন ছবি দিয়েছিলেন, তেমনই সাধ খাওয়ার ছবিও সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন নেটপাড়ায়। ডিসেম্বরে তনুশ্রীর পরিচালক বর শমীক বসু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন মেয়ের জন্মের খবর। লেখেন, ‘লক্ষ্মী এল ঘরে’!

মেয়ের বয়স সবে ১ মাস। তাই সদ্যোজাতর সাথেই কাটছে পুরো সময়টা। তবে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানাবেন না তা কি হয়! বছরের শুরুর দিন মেয়ের সাথে ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘ধন্যবাদ ২০২১, আমাকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য। ভগবানকেও অশেষ ধন্যবাদ সব কিছুর জন্য। আমরা আশা করি সবার ২০২২ সালও সুখ, সমৃদ্ধি আর ভালোবাসায় ভরা থাকবে।’

যদিও মেয়ের মুখের ছবি এখনও সামনে আনেননি তিনি। বরং, তাঁর ও পরিচালক বরের হাতের ওপর মেয়ের হাত দিয়ে ছবি শেয়ার করে নিয়েছেন। ২০১৯ সালে পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে ছিলেন শমীক। আপাতত কাজের থেকে দূরে আছেন তনুশ্রী। তবে জানিয়েছেন মেয়ের ছয় মাস হলেই গ্রুম করে নেবেন নিজেকে। ফিরবেন অভিনয়ে।

বন্ধ করুন