বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভ সাহার জন্মদিন, ধুতি পরেই কেক কাটলেন রাসমণির গদাই ঠাকুর! দেখুন ছবি
সৌরভ সাহা (ছবি ফেসবুক)
সৌরভ সাহা (ছবি ফেসবুক)

সৌরভ সাহার জন্মদিন, ধুতি পরেই কেক কাটলেন রাসমণির গদাই ঠাকুর! দেখুন ছবি

  • দেখুন সৌরভ সাহার ওরফে রাসমণির গদাই ঠাকুরের জন্মদিন উদযাপনের ছবি। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে ‘আজ তেরা হ্যাপি বার্থডে’।

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। ধারাবাহিকে গদাই ঠাকুরের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। ১০ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে তাঁর অভিনীত গদাই ঠাকুরের চরিত্র বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।

আজ সৌরভের জন্মদিন। তাই এদিন সকালে সেটে হাজির হতেই ‘করুণাময়ী রানী রাসমণি’র গোটা টিম তাঁকে কেক এবং ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানালো। সহকর্মীদের শুভেচ্ছা পেয়ে আপ্লুত অভিনেতা। গদাই ঠাকুর মেকআপে, ধুতি পরেই সেটে দাঁড়িয়ে তিনটি কেক কাটলেন। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে ‘আজ তেরা হ্যাপি বার্থডে’।

জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আপ্লুত সৌরভ। সকলকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে সেট থেকে বার্থডে সেলিব্রেশনের ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘এই ভালবাসাই তো কাজ করার আবেগ কয়েক গুণ বাড়িয়ে দেয়... ধন্যবাদ 'করুণাময়ী রানী রাসমণি' দলের সকলকে ধন্যবাদ 'জি বাংলা' কে আপনাদের এই আয়োজনে আমি ধন্য' সঙ্গে দুটো ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

পাশাপাশি সেট থেকে জন্মদিনের একগুচ্ছ ছবি নেটমাধ্য়মে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে জানিয়েছেন, ‘আমি সকলের কাছে কৃতজ্ঞ আমার পরিবার বন্ধুবান্ধব আপনারা যারা আমাকে হৃদয়ে স্থান দিয়েছেন... আপনারা সকলে ভালো থাকুন আর এভাবেই ভালোবাসায় ভরিয়ে রাখুন আপনাদের চারিপাশ’। পরিবারে সঙ্গেও জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করেছেন তিনি।

অভিনেতার জন্মদিনে শুভেচ্ছার বন্যা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট জুড়ে। ধারাবাহিকে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করার পর থেকে জনপ্রিয়তার শিখরে সৌরভ সাহা। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে ইতিমধ্যে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছেন তিনি। হিন্দুস্তান টাইমস বাংলার পক্ষ থেকে রইল সৌরভকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।

 

 

বন্ধ করুন