বাংলা নিউজ > বায়োস্কোপ > আজ থেকে শুরু ‘রানি রাসমণি: উত্তর পর্ব', মা সারদা হয়ে টেলিভিশনে ফিরলেন সন্দীপ্তা
প্রকাশ্যে ‘রানি রাসমণি: উত্তর পর্ব'-এর প্রমো
প্রকাশ্যে ‘রানি রাসমণি: উত্তর পর্ব'-এর প্রমো

আজ থেকে শুরু ‘রানি রাসমণি: উত্তর পর্ব', মা সারদা হয়ে টেলিভিশনে ফিরলেন সন্দীপ্তা

  • রানিমার পরপারে যাত্রা ইতিমধ্যেই দেখেছে দর্শক, এবার পালা গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার। 

পরপারে যাত্রা করেছেন ‘করুণাময়ী’ রানি রাসমণি। রবিবারই শেষবারের মতো টেলিভিশনের পর্দায় রানিমা হিসাবে দেখা মিলেছে দিতিপ্রিয়া রায়ের। স্বাভাবিকভাবেই মন খারাপ অভিনেত্রীর অসংখ্য গুণমুগ্ধ দর্শকের। রানিমার প্রস্থানে ধারাবাহিকে যে অশেষ শূন্যতা তৈরি হয়েছে তা হয়ত ভরে ফেলা সম্ভব নয়, তবে নতুন অধ্যায়েও থাকছে একঝাঁক চমক। 

আগেই আপনাদের জানিয়েছিলাম 'করুণাময়ী রানি রাসমণি: উত্তর পর্ব' মা সারদা হয়ে ফিরছেন সন্দীপ্তা সেন। প্রায় দীর্ঘ চার বছর পর টিভির পর্দায় ফিকশন শো-তে দেখা যাবে সন্দীপ্তাকে। রানিমার ‘ছোট ঠাকুর’ গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনিই এবার উঠে আসবে ধারাবাহিকে, এবং যুবতী সারদামণি হিসাবে সিরিয়ালে প্রবেশ করবেন সন্দীপ্তা সেন। সেই প্রমো ইতিমধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। রামকৃষ্ণ-সারদামণির 'বহু প্রতীক্ষিত মিলন'-এর দিকে চোখ চেয়েই এখন দর্শক। 

গদাধরের ভূমিকায় দর্শকদের মন আগেই জয় করেছেন সৌরভ সাহা। এবার তাঁর কাঁধে আরও বেশি গুরু দায়িত্ব। সিরিয়ালের নতুন পর্বের প্রমো শেয়া করে তিনি ইনস্টাগ্রামের দেওয়ালে তিনি লিখেছেন- ‘পিছিয়ে চলুন সেই যুগে যে যুগ ভারতবর্ষকে এগিয়ে নিয়ে গিয়েছিল..আপনাদের উৎসাহই আমাদের এই পথ চলার শক্তি....’। 

লাল পেড়ে সাদা শাড়িতে সাক্ষাত্ মা সারদা সন্দীপ্তা। তাঁর লুক চমকে দিচ্ছে দর্শকদের। টেলিভিশন জগতের বন্ধুরাও টিভির পর্দায় স্বাগত জানিয়েছেন সন্দীপ্তাকে। এই ঐতিহাসিক কাহিনির অংশ হতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী।

বন্ধ করুন