বাংলা নিউজ > বায়োস্কোপ > মা ভবতারিণী কৃপায় রক্ষা কুমুদিনীর, রামকৃষ্ণ ও মা সারদার আশীর্বাদ নিতে নব দম্পতি
করুণাময়ী রানি রাসমণি
করুণাময়ী রানি রাসমণি

মা ভবতারিণী কৃপায় রক্ষা কুমুদিনীর, রামকৃষ্ণ ও মা সারদার আশীর্বাদ নিতে নব দম্পতি

  • বিয়ের পর রামকৃষ্ণ ও মা সারদার আশীর্বাদ নিতে গেলেন দ্বারিকা এবং কুমুদিনী।

রাণিমার মৃত্যুর পর ‘করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে শুরু হয়ে উত্তর পর্ব। এই পর্বে রানিমার মৃত্যুর পর মথুরবাবুও মারা গিয়েছেন। ধারাবাহিকের নতুন পর্বে পুরনো চরিত্রদের পাশাপাশি আগমন ঘটেছে বেশ কিছু নতুন চরিত্রের।

ধারাবাহিকে জগদম্বা এবং মথুরবাবুর সন্তান দ্বারিকা এবং এবং তাঁর স্ত্রী কুমুদিনীর আগমন ঘটেছে। দ্বারিকার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সুমন দে। কুমুদিনীর ভূমিকায় দেখা যাচ্ছে সৌদামিনী খ্যাত অভিনেত্রী সুস্মিলি আচার্যকে। ধারাবাহিকের প্লটে আপাতত মা ভবতারিণীর কৃপায় দক্ষিণেশ্বর মন্দিরে ঠাঁই হয়েছে কুমুদিনীর। বেশ কিছুদিন ধরেই মন্দিরে রয়েছে সে।

এদিকে রানির পরিবারের লোকজন জেনে উঠতে পারেননি কুমুদিনীই দ্বারিকার বিয়ে করা স্ত্রী। অচেনা, অজানা একটা মেয়ের দায়িত্ব নেওয়ার ক্ষেত্রে বিরোধিতা করেছে পদ্ম এবং তাঁর পরিবার। চাল করে এক বয়স্ক, বিবাহিত জমিদারের সঙ্গে কুমুদিনীর বিয়ে দেওয়ার ব্যবস্থা করেছে তাঁরা। সেই ষড়যন্ত্রের আঁচ পেতেই দ্বারিকা কুমুদিনীকে উদ্ধার করতে যায়। জমিদারের সঙ্গে সেই বিয়ে ভেস্তে দিয়েই কুমুদিনীকে বিয়ে করেন দ্বারিকা।

রাতের অন্ধকারে জঙ্গলে কুমুদিনীকে পালিয়ে নিয়ে আসে দ্বারিকা। কিন্তু কুমুদিনী এতটাই দুর্বল হয়ে যায়, দাঁড়ানোর ক্ষমতাটুকুও হারিয়ে ফেলে সে। সেই সময় মানুষ রূপে কুমুদিনীর সামনে আসেন মা ভবতারিণী। কুমুদিনীর কপালে প্রসাদি ছুঁইয়ে তাঁকে সুস্থ করে তোলেন তিনি। 

ইতিমধ্যে চ্যানেলের তরফ থেকে নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর দক্ষিণেশ্বর মন্দিরে মা সারদা এবং রামকৃষ্ণের আশীর্বাদ নিতে যান দ্বারিকা আর কুমুদিনী। মা সারদা আর রামকৃষ্ণের পা ছুঁয়ে দুজনে আশীর্বাদ নেন। তাঁরাও নবদম্পতিকে আশীর্বাদ করেন।

 

 

বন্ধ করুন