বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রুষ্ণা-গোবিন্দার ঝগড়া নিয়ে ফের মুখ খুললেন কাশ্মীরা, হেসে গড়াগড়ি খেল দর্শক
কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক ও তাঁর মামা গোবিন্দার মধ্যে ঝামেলা নিয়ে ফের মন্তব্য করেছেন কাশ্মীরা শাহ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ক্রুষ্ণা-গোবিন্দার ঝগড়া নিয়ে ফের মুখ খুললেন কাশ্মীরা, হেসে গড়াগড়ি খেল দর্শক

  • কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক ও তাঁর মামা গোবিন্দার মধ্যে ঝামেলা নিয়ে ফের মন্তব্য করেছেন কাশ্মীরা শাহ।

সম্প্রতি, বিগ বসের 'উইকেন্ড কা ওয়ার' এপিসোডে হাজির হয়েছিলেন কাশ্মীরা শাহ। সেখানে হাজির হয়ে তাঁর স্বামী তথা কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক ও তাঁর মামা গোবিন্দার মধ্যে ঝামেলার কথা উল্লেখ করলেন কাশ্মীরা। মামা-ভাগ্নের এই বিবাদের মধ্যে জড়িয়ে পড়েছে দুই পরিবার।

বিগ বসের 'উইকেন্ড কা ওয়ার' এপিসোডে অতিথি হাজির হয়েছিলেন কাশ্মীরা শাহ এবং দিব্যা আগারওয়াল। সেখানেই ‘বিগ বস’ এর ঘরের অন্যতম আকর্ষণ করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন এই দু'জন। ধীরে ধীরে তাঁদের তর্ক মোড় নেয় ঝামেলার দিকে। বাধ্য হয়েই তাঁদের মাঝে এসে দাঁড়ান স্বয়ং সলমন খান। কাশ্মীরার উন্মত্ত মেজাজ দেখে মজার ভঙ্গিতেই বলি-সুন্দরীর স্বামী ক্রুষ্ণার উদ্দেশে তিনি বলে ওঠেন, 'ক্রুষ্ণা আমার সেলাম নিস ভাই। তোর অবস্থাটা বুঝতে পারছি এবার।'

শোনামাত্রই মজাদার ভঙ্গিতে পাল্টা জবাব দেন কাশ্মীরা, 'আমি যখন বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে ঢুকেছিলাম, পইপই করে ক্রুষ্ণা আমাকে তোতাপাখির মতো বলেছিল এখানে আমি যেন ঝগড়া না করি। করোও সঙ্গে ঝামেলায় না জড়াই। আমি পরিবারের সম্মানের কথা ভেবে সেইমতো চলেছিলাম। ওমা! এদিকে আমাকে এসব জ্ঞান দিয়ে উনি নিজে সবার সঙ্গে ঝুট ঝামেলায় জড়িয়ে বসে আছেন। আজ এঁর সঙ্গে ঝগড়া, কাল ওঁর সঙ্গে ঝামেলা। এমনকী নিজের মামা, মামীর সঙ্গেও গন্ডগোল পাকিয়ে বসে রয়েছে! আমি আর ওঁর কথা শুনব না।' বলি-সুন্দরীর কথা শেষ হওয়ামাত্রই হাসতে হাসতে সলমন বলে ওঠেন, 'ক্রুষ্ণা, তোর বউয়ের কথাটা কি শুনলি? ও বলছে তোর কোনও কথা ও আর শুনবে না। আচ্ছা, কোনওদিনও কি কাশ্মীরা আদৌ তোর কথা শুনেছিল?'

শো-থেকে যাওয়ার আগে তেজস্বীর উদ্দেশে কাশ্মীরাকে উপদেশ দিতেও দেখা যায়, 'তেজস্বী, এখানে একদম প্রেমে পড়ো না। দারুণ ভাবে খেলো। মাটি কামড়ে পড়ে থাকো। বেশিরভাগই ভুলভাল উপদেশ পাবে। সেসবে কান দেয়ার প্রয়োজন নেই।' যদিও তেজস্বী জানিয়েছেন তিনি অন্য কারোও কথায় নিজের খেলার ধরণ পাল্টাবেন না। আর করণের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারেও অন্যের জ্ঞান শুনতে নারাজ তিনি।

‘তেজরান’ ভক্তরাও তেজস্বী-করণের ঝগড়ার পর থেকে দু'ভাগে ভাগ হয়ে গিয়েছেন। একভাগ যেমন মনে করছেন এসবের পিছনে দোষ আছে তেজস্বীর, আরেকভাগের মত করণ কুন্দ্রা এভাবেই কষ্ট দেন নিজের সব প্রেমিকাকে। বেশিরভাগ ‘বিগ বস’ দর্শকই তেজরান জুটির সম্পর্ককে ‘বিষাক্ত’ (Toxic) বলে বর্ণানা করেছেন।

প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন গোবিন্দা ও সুনীতা। কিন্তু সেইদিন শ্যুটে হাজির ছিলেন না ক্রুষ্ণা। পরে সংবাদমাধ্যমকে এই কমেডিয়ান জানিয়েছিলেন, ‘আমার মনে হয় দুই পক্ষ একে-অপরের মুখ দেখতে রাজি নয়’। এই নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন সুনীতা। এমনকী, মরে যাওয়ার আগে অবধি তাঁদের মুখ দেখবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন। অন্যদিকে, সুনীতা আহুজা ও ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের স্ত্রী কশ্মীরা শাহ-র মধ্যে ঝামেলা কমারই নাম নিচ্ছে না! সুনীতাকে কটাক্ষ ও করেছিলেন কাশ্মীরা। এমনকী ‘ম্যানেজারদের সঙ্গে কথা বলি না’ বলেও একহাত নিয়েছিলেন গোবিন্দা-পত্নীকে।

বন্ধ করুন