বাংলা নিউজ > বায়োস্কোপ > সুনীতাকে ‘ম্যানেজার’ বলে কটাক্ষ কাশ্মীরার! বলেন, গোবিন্দা ভালো অভিনেতা কিন্তু…
গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজাকে ম্যানেজার বলে কটাক্ষ কাশ্মীরার। 
গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজাকে ম্যানেজার বলে কটাক্ষ কাশ্মীরার। 

সুনীতাকে ‘ম্যানেজার’ বলে কটাক্ষ কাশ্মীরার! বলেন, গোবিন্দা ভালো অভিনেতা কিন্তু…

  • দুই পরিবারের ঝামেলা কমার নাম নিচ্ছে না!

গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা ও ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের স্ত্রী কশ্মীরা শাহ-র মধ্যে ঝামেলা কমারই নাম নিচ্ছে না! ফের একবার সুনীতাকে কটাক্ষ করলেন কাশ্মীরা। এমনকী ‘ম্যানেজারদের সঙ্গে কথা বলি না’ বলেও একহাত নিলেন গোবিন্দা-পত্নীকে। 

সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় দুই ছেলেকে নিয়ে দেখা গিয়েছিল ক্রুষ্ণা ও কাশ্মীরাকে। সেখানে এক ফোটোগ্রাফার তাঁকে সম্প্রতি চলা ‘বিতর্ক’ নিয়ে প্রশ্ন করলে অভিনেত্রী প্রথমে জিজ্ঞাসা করেন ‘কোন বিতর্ক’! এরপর জানান, ‘গোবিন্দাজি খুব ভালো অভিনয় করেন। আমার ওঁর কাজ খুব ভালো লাগে। কিন্তু তার বাইরে আমি কাওকে চিনি না। আমি ম্যানেজারদের ব্যাপারে কথা বলি না।’ এরপরই ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা যায় তাঁকে। 

গোবন্দা ও ক্রুষ্ণার পরিবারের মধ্যে সমস্যা চলছে ২০১৬ সাল থেকে। কাশ্মীরার বলা ‘টাকার জন্য নাচে’ গোবিন্দাকে উদ্দেশ্য করে বলা হয়েছে বলে মনে করেছিলেন সুনীতা। আর কাশ্মীরার রাগ হয় যখন তাঁর অসুস্থ দুই ছেলেকে দেখতে গোবিন্দার পরিবারের কেউ হাসপাতালে আসেনি।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন গোবিন্দা ও সুনীতা। কিন্তু সেইদিন শ্যুটে হাজির ছিলেন না ক্রুষ্ণা। পরে সংবাদমাধ্যমকে এই কমেডিয়ান জানিয়েছিলেন, ‘আমার মনে হয় দুই পক্ষ একে-অপরের মুখ দেখতে রাজি নয়’। এই নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন সুনীতা। এমনকী, মরে যাওয়ার আগে অবধি তাঁদের মুখ দেখবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন।

বন্ধ করুন