বাংলা নিউজ > বায়োস্কোপ > কাঁঠাল বিরিয়ানি থেকে মকমিট কারি- নয়নতারার বিয়ের রাজকীয় মেনু শুনলে ভিজে জল আসবেই!
এ স্বাদের ভাগ হবে না!

কাঁঠাল বিরিয়ানি থেকে মকমিট কারি- নয়নতারার বিয়ের রাজকীয় মেনু শুনলে ভিজে জল আসবেই!

  • নয়নতারা-ভিগনেশের বিয়ের মেনু ছিল একদম এলাহি! তামিলনাড়ু ও কেরলের অথেনটিক খাবার দিয়েই অতিথিরা পেটপুজো সারলেন। কোনওরকম নন-ভেজ খাবার অংশ ছিল না এই তালিকায়। 

রূপকথার বিয়ে সারলেন দক্ষিণী নায়িকা নয়নতারা ও পরিচালক ভিগনেশ শিবান। কাছের মানুষদের উপস্থিতিতেই চার হাত এক হল জুটির। তারকা জুটির বিয়ের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। শাহরুখ থেকে রজনীকান্ত, এই বিয়ের আসরে কে শামিল হননি! মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসর্টে বসেছিল এই জমকালো বিয়ের আসর।

রাজকীয় বিয়েতে এলাহি খানা-পিনারও বন্দোবস্ত ছিল। নয়নতারার বিয়ের মেনু কার্ড ইতিমধ্যেই প্রকাশ্যে এসেেছে, যা দেখে জিভে জল নেটপাড়ার। নয়নতারা ও ভিগনেশ তাঁদের বিয়ে উপলক্ষ্যে তামিলনাড়ু ও কেরলের কিছু অথেনটিক খাবারের বন্দোবস্ত করেছিলেন। বিয়ের প্রতিটি আইটেম ছিল হয় ভেজিরেটিয়ান নন তো ভেগান।

খাবারের তালিকায় কী কী ছিল?

কাঁঠালের বিরিয়ানি, পনীর পাট্টানি কারি, ‌অভিয়াল, মোর কোজহাম্বু, মক চিকেন চেট্টিনাদ কারি (মক চিকেন হল উদ্ভিজ প্রোটিন থেকে তৈরি), পন্নি রাইস, চেপ্পাংকিঝাংগু পুলি কুঝাম্বু,পণ্ডু মিলাগু রসম এবং এলানির পায়াসম।

প্রকাশ্যে বিয়ের মেনু কার্ড
প্রকাশ্যে বিয়ের মেনু কার্ড

মেন কোর্সের পাশাপাশি ডেজার্টের তালিকাও বেশ লম্বা। বাদামের হালুয়া, একাধিক রকমের পায়েস থেকে আইসক্রিম- সবের বন্দোবস্ত করেছিলেন তারকা জুটি। 

পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ ছবির সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। তাঁরা দুজনে লিভ ইন সম্পর্কেও ছিলেন। বৃহস্পতিবার এই জুটির প্রেম পেল কাঙ্খিত পরিণতি। 

 

বন্ধ করুন