বাংলা নিউজ > বায়োস্কোপ > Ganesh Chaturthi: বরের হাত ধরে সলমনের গণেশ পুজোয় ক্যাটরিনা, বিয়েতে নেমন্তন্ন করেননি খান পরিবারকে!

Ganesh Chaturthi: বরের হাত ধরে সলমনের গণেশ পুজোয় ক্যাটরিনা, বিয়েতে নেমন্তন্ন করেননি খান পরিবারকে!

অর্পিতার বাড়ির পুজোয় হাজির ভিকি-ক্যাটরিনা, ছিলেন সলমনও

Ganesh Chaturthi celebration at Arpita Khan's home: ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত ছিল না সলমনের পরিবার! তবে খান পরিবারের গণেশ চতুর্থীর উৎসবে ডাক পেলেন ভিকি-ক্যাট। 

প্রত্যেক বছরের মতো এবছরও সলমন খানের পরিবারে প্রথা মেনে পালিত হল গণেশ চতুর্থী। এই বছর খান পরিবারের পুজোর আসর বসেছিল অর্পিতা ও আয়ুশের বাড়িতে। বোনের বাড়িতে গণপতি বন্দনা করলেন সলমন খান। এদিন সকলকে অবাক করে অর্পিতা খান শর্মার বাড়ির পুজোয় পৌঁছোলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

সলমনের বোনের সঙ্গে ক্যাটরিনার গভীর বন্ধুত্বের কথা মাস কয়েক আগেও কারুর অজানা ছিল না। শুধু অর্পিতা নন, সলমনের একসময়ের চর্চিত বান্ধবী গোটা খান পরিবারেরই যথেষ্ট ঘনিষ্ঠ। তবে ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত ছিল না সলমনের পরিবার। অর্পিতা প্রকাশ্যে সেকথা জানিয়েছিলেন। তারপর মনে করা হচ্ছিল ক্যাটরিনার সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে খান পরিবারের। আর নেপথ্যের কারণ নিঃসন্দেহে ভিকি। তবে সব জল্পনায় জল ঢেলে বুধবার রাতে বরের হাত ধরে অর্পিতার বাড়ি হাজির ক্যাটরিনা। আরও পড়ুন-ধর্মের ছুৎমার্গ ভুললেন সলমন, করলেন গণেশ ঠাকুরের আরতি বোন অর্পিতার বাড়ির পুজোয়

এদিন ভি-ক্যাটের পোশাকে ধরা পড়ল রংমিলান্তি। সাবেকি পোশাকেই সেজেছিলেন দুজনে। হালকা হলুদ শর্ট সালোয়ার আর সারারায় লেন্সবন্দি হলেন ক্যাটরিনা। ভিকি কৌশলের দেখা মিলল সরষে হলুদ কুর্তা আর পাজামায়। এদিন পাপারাৎজিদের আবদার পূরণ করে হাতেহাত ধরে পোজ দিলেন দুজনে।

এদিন সলমনের দেখা মিলল সাদা কুর্তা আর ডেনিমে। অর্পিতার বাড়ির পুজোয় আরতি করতেও দেখা গেল সলমনকে। ইনস্টাগ্রামে গণেশ ঠাকুরের আরতি করার একটা ভিডিয়োও শেয়ার করে নিয়েছেন সলমন। এমনকী সেখানে তাঁকে শ্রী সিদ্ধিবিনায়ক আরতির স্তোত্র বলতেও শোনা গেল। আর ভিডিয়োটি শেয়ার করে সলমন লিখলেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’। আরও পড়ুন-মাঝআকাশে যৌনসঙ্গম করেছেন টাইগার! প্লেনে সেক্স করতে গিয়ে প্রায় ধরা পড়ে যান করণ

এদিন ফ্যানেদের একান্ত ইচ্ছে ছিল সলমন-ক্য়াটরিনা এবং ভিকিকে একফ্রেমে দেখবার যদিও তেমন কোনও ছবি প্রকাশ্যে আসেনি। অর্পিতা-আয়ুশের গণপতি দর্শন করতে পৌঁছেছিলেন ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফও। সপরিবারে খান পরিবারের গণেশ পুজোয় শামিল হন রীতেশ দেশমুখ, পৌঁছেছিলেন কবীর খান-মিনি মাথুর, বরুণ শর্মা, ইউলিয়া ভান্তুর-সহ আরও অনেকে।

অর্পিতার পুজোয় ইসাবেলা ও ভিকি-ক্যাট
অর্পিতার পুজোয় ইসাবেলা ও ভিকি-ক্যাট

আগামিতে সলমন-ক্যাটরিনাকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। এই ছবির শ্যুটিং-এর কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। আবরও টাইগার-জোয়ার রসায়ন থেকে দিন গুণছে সলমন-ক্যাটের ভক্তরা। আরও পড়ুন-শাহরুখের বাড়িতে গণেশ পুজো, ‘পাঠান নিয়ে বিতর্ক এড়ানোর চেষ্টা’-কটাক্ষ নেটপাড়ার

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.