বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজস্থানে ক্যাটরিনার সাথে থাকবে সলমন-আলিয়া? ফাঁস ভিকি-ক্যাটের বিয়ের অতিথিদের নাম
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন?
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন?

রাজস্থানে ক্যাটরিনার সাথে থাকবে সলমন-আলিয়া? ফাঁস ভিকি-ক্যাটের বিয়ের অতিথিদের নাম

  • আর মাত্র ক'দিন। তারপরেই নাকি সাত পাকে ঘুরবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল! যদিও মিডিয়ায় এই নিয়ে এখনও কথা বলেননি তারকা জুটি। তবে, এরই মধ্যে সামনে এল বিয়ের অতিথি তালিকা। বিয়েতে বলিউড থেকে খুব কম সহকর্মীকেই আমন্ত্রণ জানানো হবে। তবে, ক্যাটরিনার ঘনিষ্ঠ হিসেবে কিছু নাম উঠে এসেছে খবরে। 

ET Times-র এক প্রতিবেদন অনুসারে রাজস্থানে উপস্থিত থাকছেন বলিউডে ক্যাটের ঘনিষ্ঠরা। সেই তালিকায় প্রথমেই থাকছে প্রাক্তন সলমন খানের। সলমনের হাত ধরেই বলিউডে পা রাখেন ক্যাট। ব্রেকআপ হলেও সলমনের সাথে বন্ডিং এখনও বেশ মজবুত। থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, কোরিওগ্রাফার বস্কো মার্টিস।

ক্যাটরিনা-ভিকি 
ক্যাটরিনা-ভিকি 

তবে, সেই সময়তেই সলমন খানের দা-বাং ট্যুরের কথা আছে রিয়াধে। তাই মনে করা হচ্ছে সলমনের পক্ষে রাজস্থানে গিয়ে এই বিয়েতে থাকা সম্ভব হবে না হয়তো! আলিয়াও ব্যস্ত নিজের বিয়ের প্রস্তুতিতে। তবে, মনে করা হচ্ছে ক্যাটের কাছের বন্ধু বস্কো ও পরিচালক করণ জোহর যেতে পারেন রাজস্থানে। 

কিছুদিন আগেই ‘ভারত’ সিনেমার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছিল বিয়ে করছেন ক্যাটরিনা আর সলমন। আর যা নিয়ে তুমুল হইচই তোলেন সলমনের অনুরাগীরা। অনেকেরই মত, ক্যাটকে সবচেয়ে বেশি মানায় সলমনের সাথে!

বন্ধ করুন