বাংলা নিউজ > বায়োস্কোপ > চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল, জানালেন হর্ষবর্ধন কাপুর!
ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল।ছবি সৌজন্যে - টুইটার
ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল।ছবি সৌজন্যে - টুইটার

চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল, জানালেন হর্ষবর্ধন কাপুর!

  • এক বছর ধরে বলিউডের অলিতে গলিতে কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলকে ঘিরে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে কথা ফাঁকে হর্ষবর্ধন কাপুর স্বীকার করে নিলেন যে সম্পর্কে রয়েছেন ভিকি এবং ক্যাট!

গত এক বছর ধরে বলিউডের অলিতে গলিতে কান পাতলেই জোর ফিসফাস শোনা যাচ্ছে ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলকে ঘিরে। তাঁরা যে সম্পর্কে রয়েছেন একথাও ঠারেঠোরে প্রায় গোটা বলিউড স্বীকার করে নিলেও এই দু'জনের মুখ থেকে পরস্পরের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটুকু শোনা যায়নি। তবে এবার ঝুলি থেকে বিড়াল বেরিয়েই পড়লো। সম্প্রতি, এক সাক্ষাৎকারে কথার ফাঁকে হর্ষবর্ধন কাপুর স্বীকার করে নিলেন যে সম্পর্কে রয়েছেন ভিকি এবং ক্যাট!

সম্প্রতি ছোটপর্দার একটি সেলিব্রেটি চ্যাট শো 'বাই ইনভাইটস অনলি'-তে হাজির হয়েছিলেন 'অনিল-পুত্র'. সেখানে প্রশ্নোত্তর পর্বের ফাঁকে হর্ষবর্ধনকে জিজ্ঞেস করা হয় সাম্প্রতিক সময়ে টিনসেল টাউনের অন্তত এমন একটি জুটির নাম বলতে যাঁরা পরস্পরের সঙ্গে সত্যিকার'-এর সম্পর্কে রয়েছেন অথচ তা স্বীকার করেন না। একমুহূর্ত না ভেবে হর্ষবর্ধন জবাব দেন' ভিকি এবং ক্যাটরিনা!' তারপরেই হাসতে হাসতে প্রশ্নকর্তাকে তাঁর পাল্টা প্রশ্ন, ' আচ্ছা, এই যে ব্যাপারটা আমি ফাঁস করে দিলাম তার জন্য বিপদে পড়ে যাবো না তো?' অবশ্য নিজেই এরপর এ প্রশ্নের জবাব দিয়েছেন, ' অবশ্য এটা তো এখন বেশ খুললাম খুল্লা ব্যাপার। সবাই বুঝতে পারছে ওঁদের ব্যাপারটা।'

হর্ষবর্ধন কাপুর। ছবি সৌজন্যে - টুইটার
হর্ষবর্ধন কাপুর। ছবি সৌজন্যে - টুইটার

তবে জানিয়ে রাখা ভালো, এখনও পর্যন্ত নিজেদের সম্পর্কের কথা পেওকাশ্যে একটিবারের জন্যও স্বীকার করেননি ক্যাট কিংবা ভিকি। গত বছর দেওয়া এক সাক্ষাৎকারে ভিকিকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তাঁর জবাব ছিল তিনি নিজের ব্যক্তিগত জীবনকে একটা পর্যায় পর্যন্ত আড়ালে রাখতে চান। কারণ একবার এ বিষয়ে মুখ খুললেই শুরু হয়ে যাবে নানান রসালো আলোচনা। তাঁর বলা কথা থেকে হয়তো নিত্যনতুন মানেও বের করতে পারে অনেকে। তাই সেসবের মধ্যে তিনি যেতে চান না, সাফ জানিয়েছিলেন ভিকি।

কিছুদিন আগে প্রায় একই সময়ে করোনা থেকে সেরে উঠেছেন ভিকি এবং ক্যাটরিনা। গত ৫ এপ্রিল নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নেটমাধ্যমে জানিয়েছিলেন 'উরি' অভিনেতা। ঠিক তার একদিন পরেই ৬ এপ্রিল নেটমাধ্যমে নিজের করোনা আক্রান্তের খবর কানিয়েছিলেন ক্যাটরিনাও। আবার ওই মাসের ১৬ তারিখে করোনা নেগেটিভ হয়েছিলেন এই তারকা অচিনেতা। অন্যদিকে, ১৭ তারিখ করোনা মুক্ত হয়েছিলেন ক্যাটরিনাও।

 

বন্ধ করুন