বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina Kaif and Vicky Kaushal: প্রথমবার ফোটোশ্যুটে ভিকি-ক্যাটরিনা, বিয়ের পর একসঙ্গে কোনও সিনেমায় এই লাভ বার্ডস?
বিয়ের পর একসঙ্গে প্রথম কাজ ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। 

Katrina Kaif and Vicky Kaushal: প্রথমবার ফোটোশ্যুটে ভিকি-ক্যাটরিনা, বিয়ের পর একসঙ্গে কোনও সিনেমায় এই লাভ বার্ডস?

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিকি-ক্যাটরিনার ফোটোশ্যুটের ছবি। যদিও সিনেমা নয়, বিজ্ঞাপনে দেখা যাবে তাঁদের একসঙ্গে।

আপাতত চারদিকে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফকে নিয়েই চর্চা। হবে নাই বা কেন, লুকিয়ে লুকিয়ে প্রেমটা করার পর হঠাৎই বসেন বিয়ের পিঁড়িতে। কখন কোথায় আলাপ, কীভাবে পরিচয়, তা নিয়ে একটা ধোঁয়াশা এখনও আছে। যদিও কফি উইথ করণের ৭ সিজনে এসেছিলেন দুজনেই. যদিও আলাদা আলদা। আর সেখানে দাম্পত্যের খুটিনাটি তথ্য়ও ফাঁস করেছিলেন।

ফিল্মফেয়ারেও পাশাপাশি বসেন দুজন। বলা চলে একসঙ্গে স্ক্রিনে আসা সেই প্রথমবারই। তবে সম্প্রতি কিছু ছবি ভাইরাল হয়েছে। বিজ্ঞাপনের শ্যুটেই তোলা হয়েছে সেগুলো। ক্লিয়ারট্রিপের হয়ে প্রথমবার একসঙ্গে কাজ করলেন ভি-ক্যাট।

২০২১-এর ডিসেম্বরে রাজস্থানে বিয়ে করেন ভিকি আর ক্যাটরিনা। খুব সামান্য কিছু বন্ধু আর পরিবারের সদস্যদের নিয়ে হয় সেই বিয়ে। হাতে গোনা কয়েকটা ছবি শেয়ার করেছিলেন দম্পতি। আর এই রাখঢাকের কারণেই অনুরাগীদের উৎসাহ দিন দিন বাড়ছে। অনেকেই চাইছেন খুব জলদি সিনেমায় কাজ করুক তাঁরা। তবে সেটা বোধহয় এখনই হচ্ছে না!

ভিকিকে বিয়ের প্রসঙ্গে কফি উইথ করণে ক্যাটরিনা জানিয়েছিলেন এর আগেও অনেক সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে ভিকির সঙ্গে মিশে বুঝতে পেরেছিলেন এই সেই। অভিনেত্রীর কথায়, ‘আমি ওর (ভিকির) বিষয়ে বিশেষ কিছুই জানতাম না। ওর নাম শুনেছিলাম কিন্তু আলাপ হয়নি কখনও। কিন্তু যখন দেখা হল, আমার মন জয় করে নিল।’ জোয়া আখতারের পার্টিতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন ভিকি কৌশল এবং ক্যাটরিনা। পরবর্তীতে জোয়ার কাছেই ভিকিকে নিয়ে আবেগের ঝুলি উপুড় করেছিলেন অভিনেত্রী।

আপাতত ক্যাটরিনার 'ফোন ভূত' মুক্তির অপেক্ষায়। এরপর আসবে ‘টাইগার ৩’ তারপর কাজ করবেন 'জি লে জারা', 'মেরি ক্রিসমাস'-এ। ভিকির হাতে আছে 'স্যাম বাহাদুর', 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা', 'গোবিন্দ মেরা নাম'-এর মতো ছবি।

 

বন্ধ করুন