বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাণে মেরে ফেলার হুমকি ভিকি-ক্যাটরিনাকে, মুম্বই পুলিশের কাছে দায়ের হল অভিযোগ

প্রাণে মেরে ফেলার হুমকি ভিকি-ক্যাটরিনাকে, মুম্বই পুলিশের কাছে দায়ের হল অভিযোগ

খুনের হুমকি ভিকি আর ক্যাটরিনাকে। 

সলমন খানের পর খুবের হুমকি ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফকে। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। 

সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে এই নিয়ে তাঁরা একটি অভিযোগও জমা করেছেন। 

সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন ভিকি আর ক্যাটরিনা। সেখান থেকে একগুচ্ছ ছবি আর ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তাঁরা। হুমকিতে কী বলা হয়েছে তা জানা না গেলেও, জানা যাচ্ছে সান্তাক্রুজ পুলিশ স্টেশনে  জমা পড়েছে অভিযোগ। 

দিনকয়েক আগে হুমকি চিঠি পান সলমন খান ও তাঁর বাবা সেলিম খান। মর্নিং ওয়াকের সময় অভিনেতার হাতে আসে সেই চিঠিখানা। যেখানে লেখা ছিল বাবা আর ছেলের অবস্থাও হবে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো। যাকে প্রকাশ্য দিবালোকে গুলি করে মারা হয়। সেই ঘটনার পর সলমন ও তাঁর পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। তদন্ত বলছে বিষ্ণোই গ্যাং অর্থ তুলতে চাইছে বলিউডের থেকে। শুক্রবার মুম্বইয়ের নতুন পুলিশ কমিশনারের সঙ্গেও দেখা করেন অভিনেতা। যত দূর জানা গিয়েছে তিনি বন্দুকের লাইসেন্সের আবেদন করেছেন। 

হুমকি পেয়েছেন স্বরা ভাস্কর। মুম্বই পুলিশের তরফ থেকে সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে এফআইআর দায়ের করে তদন্তও চালানো হচ্ছে। মুম্বই পুলিশ সেই সময় জানিয়েছিল কেউ বা কারা স্বরার ভার্সোভার বাড়িতে ফেলে দিয়ে যায় হুমকি চিঠিখানা। হিন্দিতে লেখা সেই চিঠির ভাষা যেমন কুরুচিকর, তেমনই তাতে রয়েছে একাধিক হুমকি। আর নাম হিসেবে লেখা ‘দেশ কা নওজাওয়ান’। 

 

বন্ধ করুন