বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: দিওয়ালিতে সবাইকে লুকিয়ে ‘রোকা’ হল ভিকি-ক্যাটরিনার! কোথায় জানেন
রোকা হয়ে গেল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। 
রোকা হয়ে গেল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। 

Katrina-Vicky: দিওয়ালিতে সবাইকে লুকিয়ে ‘রোকা’ হল ভিকি-ক্যাটরিনার! কোথায় জানেন

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রোকা হয়ে গেল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের।

দিওয়ালির শুভ দিনে এনগেজমেন্ট হয়ে গেল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের। বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই বসেছিল এনগেজমেন্টের আসর। দুই পরিবারের তরফ থেকেই এই শুভ দিনকে বেছে নেওয়া হয়েছিল।

ET Times-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, পাপারাৎজিদের এড়িয়ে দুটি আলাদা গাড়িতে করে কবীর খানের বাড়িতে পৌঁছন তাঁরা। মূলত বিয়ের আগে রোকা উৎসব একটি মঙ্গলসূচক অনুষ্ঠান হিসাবে উত্তর ভারতের প্রচলিত। কবীর খান আর ক্যাটরিনার মধ্যে ভাই-বোনের সম্পর্ক। ‘এক থা টাইগার’ পরিচালককে নিজের রাখি ব্রাদার হিসেবেই পরিচিতি দেন ক্যাটরিনা। তাই তিনি ও তাঁর স্ত্রী মিনি মাথুর রোকার সব আয়োজন করেছিলেন। 

এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, এদিনের অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন। ৭ থেকে ৯ ডিসেম্বরে রাজস্থানের বারওয়াড়া দুর্গতে হবে বিয়ে। যা বর্তমানে একটি বিলাসবহুল রিজর্ট। মোট ৪৮টি শোওয়ার ঘর রয়েছে এখানে। যা বলিউডের বিগ ফ্যাট ওয়েডিংয়ের জন্য আদর্শ। 

ভিকি আর ক্যাটের রোকার খবর সামনে আসার পর থেকেই সবার মনে প্রশ্ন, ভাইজান অর্থাৎ ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন একথা জানেন?

বন্ধ করুন