বাংলা নিউজ > বায়োস্কোপ > বার্থ ডে স্পেশাল: দুধ সাদা বিছানা ‘গোল্ডেন আওয়ারে’ ভিকির হাতে হাত ক্যাটরিনার

বার্থ ডে স্পেশাল: দুধ সাদা বিছানা ‘গোল্ডেন আওয়ারে’ ভিকির হাতে হাত ক্যাটরিনার

ভিকির সঙ্গে ক্যাটরিনার ‘বার্থ ডে স্পেশাল’ ছবি

মুহূর্তের তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ভিকি-ক্যাটরিনা।

চলতি বছর ৩৯-এ পা রেখেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পরিবারে এবং ঘনিষ্ঠদের সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন চলতি বছর জন্মদিন সেলিব্রেট করতে। ভিকি কৌশলকে বিয়ের পর প্রথম জন্মদিন ছিল নায়িকার। ‘বার্থ ডে স্পেশাল’ সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা।

স্ত্রী ক্যাটরিনার সঙ্গে মলদ্বীপ থেকে একটি ছবি শেয়ার করেছেন ভিকি। ইয়টে দুধ সাদা বিছানায় উপর বসে তারকা দম্পতি। পড়ন্ত সূর্যের আলো, একে অপরের হাতে হাত রেখেছেন। দু'জনের পরনে ধবধবে সাদা পোশাক। তাঁদের ছবি দেখে মুগ্ধ নেটিজেন। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

মলদ্বীপ ট্যুরে বন্ধুদের সঙ্গেও আনন্দের মুহূর্তের টুকরো ভিডিয়ো শেয়ার করেছেন ক্যাটরিনা। ওয়াটার স্লাইড সকলে একসঙ্গে উপভোগ করছেন সেই ছবি শেয়ার করেছেন বলি ডিভা।

আরও পড়ুন: পোল্যান্ডের ঘন জঙ্গলে ট্রেকিংয়ে জাহ্নবী, পোস্ট করলেন দুর্ধর্ষ সব ছবি

জমজমাট জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছিলেন অভিনেত্রী। ভিকি কৌশল, সেবাস্তিয়ান, ইলিয়ানা ডিক্রুজ, ইসাবেলা, সানি কৌশল, শর্বরী ওয়াঘ, আনন্দ তিওয়ারি এবং মিনি মাথুরের দেখা মিলেছে মলদ্বীপে ক্যাটরিনার জন্মদিনের ছবিতে।

ক্যাটরিনাকে শীঘ্রই সলমন খানের বিপরীতে ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে। অভিনেত্রী বর্তমানে শ্রীরাম রাঘবনের 'মেরি ক্রিসমাস'-এর শ্যুটিংয়েও ব্যস্ত। এই ছবির মাধ্যমে তিনি প্রথমবার বিজয় সেতুপতির সঙ্গে কাজ করবেন। তাঁর হাতে 'ফোন ভূত'ও রয়েছে।

বন্ধ করুন