বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আগেই উইকিপিডিয়া বিয়ে দিয়ে দিল ভিকি-ক্যাটের! হাসির খোরাক পেল সোশ্যাল মিডিয়া
উইকিপিডিয়ার মতে এখন থেকেই স্বামী-স্ত্রী ভিকি-ক্যাট

বিয়ের আগেই উইকিপিডিয়া বিয়ে দিয়ে দিল ভিকি-ক্যাটের! হাসির খোরাক পেল সোশ্যাল মিডিয়া

  • উইকিপিডিয়া নাম বদলে দিল ক্যাটরিনার এখনই!

গত কয়েক মাস ধরে চলা চর্চার অবসান হবে আগামীকাল। সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। রাজস্থানের ৭০০ বছর পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তেই হচ্ছে বিয়ে। তারকা জুটির বিয়ে নিয়ে উন্মাদনা যে কোন পর্যায়ে পৌঁছেছে তা বোঝা যাবে উইকিপিডিয়া-র পাতায় চোখ রাখলেই। সেখানে ইতিমধ্যেই স্বামী-স্ত্রী হিসেবে পরিচিতি পেয়েছে ক্যাটরিনা আর ভিকি। 

আপাতত এই নিয়ে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায়। উইকিপিডিয়ার পাতায় ক্যাটের বায়োতে স্বামীর নামের জায়গায় লেখা আছে ভিকি কৌশলের নাম। আর ভিকি-র উইকিতে স্ত্রী হিসেবে দেখাচ্ছে ক্যাটকে। শুধু তাই নয় ক্যাটের পুরো নাম লেখা আছে ক্যাটরিনা কাইফ কৌশল। সময়ের আগে আপডেট হয়ে যাওয়ায় হাসির খোরাক হয়ে গিয়েছে উইকিপিডিয়া। 

যদিও কারও কারও মত, জয়পুর যাওয়ার আগে যেদিন রাতে ভিকির বাড়িতে গিয়েছিলেন ক্যাটরিনা সেদিন তাঁদের আইনি বিয়ে হয়েছে, অর্থাৎ রেজিস্ট্রি। তাই বর্তমানে তাঁরা স্বামী-স্ত্রী। এতে কোনও ভুল নেই।

বিয়ের খবর নিয়ে জনসম্মুখে একবারের জন্যও মুখ খোলেনি এই তারকা জুটি। বরং, বিয়ের কিছুদিন আগে অবধি ভিকি-র বক্তব্য ছিল তিনি বিয়ে হওয়ার আগে অবধি নাকি সিঙ্গেল।

আজ ফোর্ট বারওয়ারাতে চলছে হলদি আর সঙ্গীত। আগামীকাল চার হাত এক হবে! ‘ভিক্যাট’ জুটি এক হবে। যদিও বিয়ের ছবি কবে দেখা যাবে সেই নিয়ে নিশ্চয়তা নেই। শোনা যাচ্ছে, বিয়ের ফোটো আর ভিডিয়ো ৮০ কোটিতে অ্যামাজন প্রাইমকে বিক্রি করেছেন তাঁরা।

বন্ধ করুন