বাংলা নিউজ > বায়োস্কোপ > জিপলাইন, স্নরকেলিং, অ্যাডভেঞ্চারে ভরপুর ভিকি-ক্যাটরিনার মলদ্বীপ ট্যুর! রইল ছবি
মলদ্বীপে অ্যডভেঞ্চারে ভিকি-ক্যাটরিনা

জিপলাইন, স্নরকেলিং, অ্যাডভেঞ্চারে ভরপুর ভিকি-ক্যাটরিনার মলদ্বীপ ট্যুর! রইল ছবি

  • ভিকি-ক্যাটরিনার মলদ্বীপ ট্যুর যে অ্য়াডভেঞ্চারে ভরপুর এই ছবিগুলি সেই কথাই বলছে।

মলদ্বীপে দুর্দান্ত ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। দম্পতির নেটমাধ্যমের পাতায় চোখ রাখলে সেই ছবি ভেসে উঠছে। ৩৯-এর জন্মদিনটা মলদ্বীপেই পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে কাটিয়েছেন নায়িকা।

সম্প্রতি ভিকির ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাচ্ছে, মলদ্বীপে জিপলাইন করছেন তাঁরা। নতুন ভিডিয়োতে জিপলাইনের সময় ক্যটরিনাকে কিছুটা নার্ভাস দেখালেও, ভিকি কৌশল ক্যামেরার দিকে স্যালুট করে সাইন ইন করেন। একই ভিডিয়োতে ভিকির ভাই সানি কৌশল, শর্বরী ওয়াঘ, ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ এবং মিনি মাথুরকেও দেখা গিয়েছে। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে গায়ক সেন্ট জেএইচএন-এর ‘দ্য বেস্ট পার্ট অফ লাইফ’ গানটি বাজছে।

আরও পড়ুন: বার্থ ডে স্পেশাল: দুধ সাদা বিছানা ‘গোল্ডেন আওয়ারে’ ভিকির হাতে হাত ক্যাটরিনার

ক্যাটরিনা তাঁদের স্নরকেলিং সেশনের ভিডিয়ো এবং ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। ছবিতে ক্যাটরিনাকে কালো সুইমস্যুট পরে দেখা মিলেছে। ট্যুরে গার্ল গ্যাংয়ের সঙ্গেও ছবি শেয়ার করেছে ক্যাট।

ক্য়াটরিনার ইনস্টাগ্রাম স্টোরি
ক্য়াটরিনার ইনস্টাগ্রাম স্টোরি

ক্যাটরিনাকে শীঘ্রই সলমন খানের বিপরীতে ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে। অভিনেত্রী বর্তমানে শ্রীরাম রাঘবনের 'মেরি ক্রিসমাস'-এর শ্যুটিংয়েও ব্যস্ত। এই ছবির মাধ্যমে তিনি প্রথমবার বিজয় সেতুপতির সঙ্গে কাজ করবেন। তাঁর হাতে 'ফোন ভূত'ও রয়েছে।

অন্যদিকে, অন্যদিকে, ভিকির হাতে রয়েছে মেঘনা গুলজারের স্যাম মানেকশাওয়ের বায়োপিক, 'গোবিন্দ নাম মেরা' এবং সারা আলি খানের সঙ্গে লক্ষ্মণ উতেকারের শিরোনামহীন ছবি।

বন্ধ করুন