বাংলা নিউজ > বায়োস্কোপ > টাকা বাড়াতে হবে, হঠাৎই অক্ষয়ের কাছে কেন এই দাবি ক্যাটরিনার?
কপিলের শো-তেই অক্ষয়ের কাছে প্রকাশ্যে আরও বেশি পারিশ্রমিকের দাবি ক্যাটের।
কপিলের শো-তেই অক্ষয়ের কাছে প্রকাশ্যে আরও বেশি পারিশ্রমিকের দাবি ক্যাটের।

টাকা বাড়াতে হবে, হঠাৎই অক্ষয়ের কাছে কেন এই দাবি ক্যাটরিনার?

  • সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ।শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন তাঁরা।

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। বলি-অভিনেতাকে সঙ্গ দিতে দেখা গেছে তাঁর ছবির সহ-অভিনেত্রী ক্যাটরিনা কইফকে। মূলত, 'সূর্যবংশী'-র প্রচার সারতেই কপিলের শো-তে উপস্থিত হয়েছিলেন এই দুই বলি-তারকা। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন তাঁরা। কথার ফাঁকে এক জায়গায় অক্ষয় জানান তিনি এই ছবির সহ-প্রযোজকও বটে। 'খিলাড়ি'-র মুখে একথা শুনে রীতিমতো চমকে উঠলেন তাঁর 'সূর্যবংশী' ছবির নায়িকা ক্যাটরিনা!

সম্প্রতি চ্যানেলের তরফে শো-এর ওই পর্বের একটি 'আনসেন্সর্ড' অংশের ভিডিয়ো পোস্ট করা হয়েছে ইউটিউবে। সেখানেই দেখা যাচ্ছে, খোলাগলায় ক্যাটরিনা জানাচ্ছেন 'সূর্যবংশী' ছবির জন্য পরিচালক ও সহ-প্রযোজক রোহিত শেট্টি যে নানান অসুবিধের সম্মুখীন হয়েছেন সেসবের জন্য তাঁর সাধুবাদ প্রাপ্য। শোনামাত্রই পাশে বসা অক্ষয় মজা করে বলে ওঠেন, 'ওহ এই ব্যাপার! সবকিছু রোহিত-ই সহ্য করেছে বুঝি? আমি কি কিছুই করিনি?' ক্যাটের ঝটিতি জবাব, 'আরে না না! তুমিও অনেক করেছ।'

সেসব শুনে অবশ্য ভোলার পাত্র নন অক্ষয়। বলে ওঠেন, 'আরে আমিও এই ছবির সহ প্রযোজক আর এদিকে আমার কথা কেউ তুলছেই না! কী আর বলব?' অক্ষয়ের মুখে এই কথা শুনে ততক্ষণে বিস্ময়ে চোখ কপালে উঠেছে ক্যাটের। বোঝা গেল তিনি জানতেনই না তাঁর ছবি নায়ক আদতে সহ-প্রযোজকও। কোনোরকমে অক্ষয়কে চুপ করিয়ে তাঁর কাছে আর ঘেঁষে একমুখ হাসি নিয়ে হাত জোড় করে ক্যাটরিনা বলা শুরু করেন, 'বেশ, বেশ। তাহলে আরও একটু, আরও একটু টাকা পাওয়া যাবে এই ছবির জন্য?'

ক্যাটরিনার এই কাণ্ড দেখে যে কপিল থেকে শুরু করে অক্ষয় নিজেও দারুণ অবাক হয়ে গেছিলেন, সেকথা আর বলার আর অপেক্ষা রাখে না। তবে হেসে পরিস্থিতি হালকা করে মজার সুরে অক্ষয় বলে ওঠেন, ' দ্যাখো কাণ্ড! এই ব্যাটা ক্যাটরিনাও শুধু টাকা টাকা করছে আজকাল। এই কপিল তুই আর ক্যাটরিনা একেবারে এক। তোদের দু'জনের ভালো জমবে।' লেখাই বাহুল্য, 'সূর্যবংশী'-র নায়কের মুখে এই ঘটনা শুনে মোটেই হাসি চেপে রাখতে পারেননি কপিল থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত থাকা দর্শকের দল।

বন্ধ করুন