বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিকিকে জড়িয়ে ধরে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে
প্রেমের জল্পনা তুঙ্গে 
প্রেমের জল্পনা তুঙ্গে 

ভিকিকে জড়িয়ে ধরে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

  • ভিকির সঙ্গেই গোপনে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ, নিশ্চিত ভক্তরা। 

ফের একবার ক্যাটরিনা-ভিকির ‘চুরি’ ধরে ফেলল ফ্যানেরা। নতুন বছর আলিবাগে একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে ধরা পড়ে গিয়েছেন বলিউডের এই লাভ বার্ডস। ফের একবার চর্চায় এই জুটির প্রেমকাহিনি। সৌজন্যে ক্যাটরিনার একটি ইনস্টাগ্রাম স্টোরি। 

ক্যাটরিনা সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফিলটার ভিডিয়ো পোস্ট করেন, সেখানে প্রজাপতি এফেক্ট চোখে পড়ল। সেই ভিডিয়োয় এক রহস্যময় ব্যক্তিকে জড়িয়ে ধরেছেন ক্যাটরিনা। তাঁর মুখ দেখা যাচ্ছে না। শুধু হলুদ রঙের টি-শার্টটি স্পষ্ট। বেশি সময় লাগেনি অনুরাগীদের, একদম সমান টি-শার্ট যে ভিকি কৌশলের রয়েছে তা নিমেষেই জানিয়ে দেয় তাঁরা। 

রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর বেশ কিছু দিন ক্যাটরিনার ভাঙা মনের চর্চা ঘোরাফেরা করেছে টিনসেল টাউনে। তবে গত এক বছর ধরে শোনা যাচ্ছে ক্যাটের ভাঙা মন জোড়া লেগেছে, সৌজন্যে ভিকি কৌশল। তবে খাতায়-কলমে সিঙ্গল ক্যাটরিনা ও ভিকি। নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি দু'জনেই। তবে পাপারাতজিদের ক্যামেরায় অনেক সময়ই ক্যাটরিনার বাড়ির সামনে লেন্সবন্দি হতে দেখা গেছে ভিকিকে।

আলিবাগে নিজেদের ভাই-বোনের সঙ্গে ২০২১-কে বরণ করে নিলেন ভিকি ও ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা ও অভিনেত্রীর পোস্ট সে কথাই জানান দিয়েছে।

ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে এক সাক্ষাত্কারে ভিকি বলেন,'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'।

২০১৯-এর দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে থাকে বি-টাউনে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল। বলেছেন ব্যক্তিগত জীবনটাকে এখন আড়ালেই রাখতে চাই। এর আগে হারলিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্ক ছিল ভিকির। ২০১৯-এর এপ্রিলেই ভেঙে যায় এই জুটির প্রেম।

বন্ধ করুন