বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina Kaif: ছয় বোনের সঙ্গে কোথায় গেলেন ক্যাটরিনা? নারী দিবসে অভিনেত্রীর বিশেষ বার্তা

Katrina Kaif: ছয় বোনের সঙ্গে কোথায় গেলেন ক্যাটরিনা? নারী দিবসে অভিনেত্রীর বিশেষ বার্তা

ক্যাটরিনার আন্তর্জাতিক নারী দিবস পালন। (ছবি: ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়া বোনেদের নিয়ে একটি ছবি দিয়েছেন ক্যাটরিনা। কী লিখেছেন সেখানে? 

আন্তর্জাতিক নারী দিবসটা ক্যাটরিনা কাইফ কাটালেন বিশেষভাবে। পরিবারের সঙ্গে। তবে পরিবারের সকলের সঙ্গে সময় কাটিয়েছেন— তা বলা যাবে না। বিশেষ করে সময় কাটালেন তাঁর ছয় বোনের সঙ্গে। আর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় দিলেন ক্যাটরিনা। তাঁর এক বোন অভিনেত্রী ইসাবেল কাইফও বোনেদের সঙ্গে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

বোনেদের সঙ্গে ছবি দিয়ে ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘পরিবারে অনেক মেয়ে।’ সঙ্গে হ্যাশটাগে নারী দিবস এবং বোন শব্দগুলি জুড়ে দিয়েছেন তিনি।

ক্যাটরিনার বোন ইসাবেলও আন্তর্জাতিক নারী দিবসে এমনই ছবি দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘সেই সমস্ত মহিলাদের প্রতি যাঁরা ভালো সময়টাকে দারুণ করে দিয়েছেন, আর খারাপ সময়টাকে সহ্য করার ক্ষমতা দিয়েছেন।’ 

ক্যাটরিনাকে নিয়ে তাঁরা সাত বোন। তিন জন ক্যাটরিনার চেয়ে বড়। আর তিন জন ছোট। তাঁ তিন বড় বোনের নাম স্টেফানি, ক্রিসটিন, নাতাশা। আর তিন ছোট বোনের নাম মেলিসা, সোনিয়া এবং ইসাবেল।

এই সাত জন মিলেই নারী দিবসের দিনটি কাটালেন। আর তারই ঝলক ধরা পড়ল বোনেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। 

কিছু দিন আগেই নিজের মা সম্পর্কে বলতে গিয়ে ক্যাটরিনা বলেছিলেন, বোনেরা যখন খুব ছোট, তখন থেকেই তাঁদের মা সাত বোনকে একসঙ্গে মানুষ করেন। সাত মেয়েকে বড় করতে গিয়ে তাঁদের মাকে বিপুল পরিশ্রম তো করতে হয়েছেই, তার পাশাপাশি অনেক কিছুই ত্যাগও করতে হয়েছে।

বন্ধ করুন