বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুমন্ত অক্ষয়কে ক্যামেরাবন্দি ক্যাটরিনার, টের পেতেই ঊর্ধ্বশ্বাসে দৌড়োলেন ‘খিলাড়ি!
রোহিত শেট্টির কোলে মাথা রেখে ঘুমোচ্ছেন অক্ষয়, মুহূর্ত বন্দি করলেন ক্যাটরিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )
রোহিত শেট্টির কোলে মাথা রেখে ঘুমোচ্ছেন অক্ষয়, মুহূর্ত বন্দি করলেন ক্যাটরিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

ঘুমন্ত অক্ষয়কে ক্যামেরাবন্দি ক্যাটরিনার, টের পেতেই ঊর্ধ্বশ্বাসে দৌড়োলেন ‘খিলাড়ি!

  • এই প্রথম 'সূর্যবংশী' ছবির প্রচারে একসঙ্গে ধরা দিলেন অক্ষয় এবং ক্যাটরিনা কইফ।

সামনের মাসে প্রথমদিকেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির পরিচালনায় 'সূর্যবংশী'।ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ-কে। এতদিনে প্রথম ছবির প্রচারে একসঙ্গে ধরা দিলেন অক্ষয় এবং ক্যাট। তবে প্রচার শুরু করার আগে সকালবেলাতেই দিব্যি নাক ডাকিয়ে ঘুমোচ্ছিলেন অক্ষয়। মওকা পেয়েই তা নিজের মুঠোফোনে ভিডিয়ো করা শুরু করেন 'ক্যাট'। ব্যাপারটি টের পাওয়ামাত্রই প্রথমে ক্যাটরিনাকে জোর গলায় 'না' বলেন এই মুহূর্তের ভিডিও করার ব্যাপারে। কিন্তু ক্যাটরিনা শোনাতে এক লাফে ঘুম সরিয়ে উঠে দাঁড়িয়ে পড়েন 'অক্কি'। শুধু দাঁড়িয়েই ক্ষান্ত হননি অক্ষয়। ঊর্ধ্বশ্বাসে অভিনেত্রীর ফোনের সামনে থেকে তীরবেগে দৌড়োতে শুরু করেন তিনি!

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে 'সূর্যবংশী'-র উদ্দেশে খোঁচা মেরে বলি-অভিনেত্রী লিখেছেন, ‘ছবির প্রথম দিনের প্রোমোশনের আগে দেখুন অক্ষয় কতটা উৎসাহী হয়ে রয়েছে’। ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি বহুতল বাড়ির বারান্দায় রোহিত শেট্টির কোলে মাথা দিয়ে দিবানিদ্রায় ডুব দিয়েছেন বলিপাড়ার ফিটেস্ট নায়কদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার।

 অক্ষয় ও রোহিতের ওই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে করতে ক্যাটরিনার মন্তব্য, 'ভোর ৫টায় উঠলে এই তো হবে। ফালতু ফালতু এখন ক্লান্ত হয়ে যাবে'। ক্যাটরিনার এই কাণ্ড দেখে রোহিতের সঙ্গে সঙ্গে সেই জায়গা ছেড়ে দ্রুত দৌড়তে শুরু করেন 'খিলাড়ি'। দিকবিদিক না লক্ষ্য করে দ্রুত দৌড়োনোর ফলে পা পিছলে আছাড় খেয়েও গেছিলেন। পড়তে পড়তেও অক্ষয় রোহিতকে একরকম প্রায় ফিসফিস করে বলছেন,' আমাদের পালাতেই হবে। এটা আমাদের ইজ্জতের ব্যাপার'।

আদতে, বলিপাড়ার অন্যতম ফিট আইকন হিসেবে উঠে আসে অক্ষয়ের নাম। প্রায় মধ্যে পঞ্চাশ ছুঁয়ে ফেললেও তাঁর ফিটনেস লজ্জা দেবে নয়া প্রজন্মের বলি-তারকাদের। তাই এবার মানুষজন যদি দেখে ভোর ৫টায় উঠে ফের একবার দিনের বেলা ভোঁস ভোঁস করে ঘুমোচ্ছেন 'অক্ষয়', তাহলে তাঁর 'ফিটনেস আইকন' হিসেবে তকমায় অপমানের দাগ পড়ে যেতে পারে।

বন্ধ করুন