বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 teaser: ক্যাটরিনার অ্যাকশন, দুধর্ষ এন্ট্রি সলমনের, মুক্তি পেল টিজার
টাইগার ৩ টিজার

Tiger 3 teaser: ক্যাটরিনার অ্যাকশন, দুধর্ষ এন্ট্রি সলমনের, মুক্তি পেল টিজার

  • দেখুন 'টাইগার ৩'-এর টিজার-

অপেক্ষার অবসান। মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’-এর টিজার। ছবিতে অভিনয় করছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। আগামী বছর ২১ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘টাইগার ৩’। এ দিন ছবির টিজার সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সলমন। 

টুইটারে টিজার শেয়ার করে ক্যাপশনে ভাইজান লিখেছেন, ‘সকলে নিজের খেয়াল রাখুন। ২০২৩ ইদে আসছে টাইগার ৩.. আসুন সকলে সেখানে থাকি… হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাবে এঅই সিনেমা.. ২১ এপ্রিল ২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি সিনেমা হলে #YRF50 এর সঙ্গে #Tiger3 উপভোগ করুন’। টিজারের শুরুতে কালো গেঞ্জি এবং টপ পরে দেখা মিলেছে ক্যাটরিনার। শুরুতে অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এরপরই ধামাকেদার এন্ট্রি হয় সলমনের।

‘এক থা টাইগার’ আর ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সিক্যুয়েল এই ছবি। ছবিতে সলমনকে দেখা যায় ভারতীয় গুপ্তচর অবিনাশ সিং ‘টাইগার’ রাঠোর-এর ভূমিকায়, যে প্রেমে পড়ে পাকিস্তানের গুপ্তচর জোয়া হুমাইমির। এই ছবিতে আরও একবার 'র' এজেন্টের চরিত্রে দেখা যাবে ভাইজানকে। নায়িকা 'জোয়া'র চরিত্রে থাকবেন ক্যাটরিনা।

 দিল্লি ও তাঁর পার্শবর্তী কিছু অঞ্চলে হয়েছে এই ছবির শ্যুটিং। টার্কি, রাশিয়া, অস্ট্রেলিয়াতে ছবির শ্যুট করে ফেলেছেন ক্যাটরিনা আর সলমন। পরিচালনায় মনীশ শর্মা। টাইগার ফ্র্যাঞ্চায়েজির পরবর্তী ছবি ‘Tiger 3’। এই ছবিতে ইমরান হাসমিও রয়েছেন।

 

বন্ধ করুন